হাবিপ্রবির নতুন পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর সাইফুর রহমান

করোনা
প্রফেসর ড. মো: সাইফুর রহমান  © ফাইল ছবি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক  হিসেবে দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়টির পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো: সাইফুর রহমান। বুধবার (২৮ জুলাই)  বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এই তথ্য জানানো হয়।

অফিস আদেশে বলা হয়, এ বিশ্ববিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রফেসর মোঃ মিজানুর রহমান পরীক্ষা নিয়ন্ত্রক (চুক্তিভিত্তিক) এর আবেদনের প্রেক্ষিতে এবং চুক্তির মেয়াদ ৩১ জুলাই ২০২১ ইং তারিখ শেষ হবে। বিধায় তদস্থলে পরিসংখ্যান বিভাগের প্রফেসর ড. মো. সাইফুর রহমানকে তার নিজ দায়িত্বের অতিরিক্ত দায়িত্ব হিসেবে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত নিম্নবর্ণিত শর্তসাপেক্ষে  পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে নিযুক্ত করা হলো। দায়িত্ব পালনকালে তিনি বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও ভবিষ্যৎ প্রবর্তিত সকল বিধি-বিধান মেনে চলতে বাধ্য থাকবেন, বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্ব ও অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন এবং এ আদেশ ১ আগস্ট ২০২১ ইং তারিখ হতে কার্যকর হবে।

নতুন দায়িত্ব পাওয়ার বিষয়ে প্রফেসর ড.মো: সাইফুর রহমান জানান, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি মাননীয় উপাচার্য মহোদয়ের প্রতি আমার উপর আস্থা রেখে আমাকে পরীক্ষা নিয়ন্ত্রক এর দায়িত্ব অর্পণ করার জন্য। মাননীয় উপাচার্য মহোদয় আমাকে যে দায়িত্ব দিয়েছেন সেটি যেন আমি যথাযথভাবে পালন করতে পারি সেজন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ