বিশ্ববিদ্যালয়ের ৪ ছাত্রীকে ইভটিজিং, নির্মাণশ্রমিক জেলে

অভিযুক্ত রাজু ইসলাম
অভিযুক্ত রাজু ইসলাম  © টিডিসি ফটো

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চার শিক্ষার্থীকে ইভটিজিং করার অভিযোগে রাজু ইসলাম নামে এক নির্মাণশ্রমিককে আটক করেছে পুলিশ। অভিযুক্ত রাজু পঞ্চগড়ের দেবীগঞ্জের বাসিন্দা।

গতকাল শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের অভ্যন্তরে এ ইভটিজিং ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী এক শিক্ষার্থী বাদী এবং তিন শিক্ষার্থী সাক্ষী হয়ে গোপালগঞ্জ সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পরে তাকে অভিযুক্তকে আটক করা হয়।

ঘটনার বিষয়ে ভুক্তভোগী এক শিক্ষার্থী বলেন, ঘটনার দিন আমরা চারজন বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের পেছনের রাস্তা থেকে মেইন গেটের উদ্দেশ্যে যাচ্ছিলাম। এসময় আমাদের মধ্যে একজন বালুতে পড়ে গেলে অভিযুক্ত নির্মাণ শ্রমিক রাজু ইসলাম আমাদেরকে নিকটবর্তী একটি টিউবওয়েলের সন্ধান দেয় এবং সেখান থেকে বালু পরিষ্কারের পরামর্শ দেয়।

এ শিক্ষার্থী বলেন, কিন্তু আমরা সেখানে গেলে সে আমাদের উদ্দেশ্য একাধিকবার অশ্লীল অঙ্গভঙ্গী করে। পরবর্তীতে আমরা বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকে জানাই এবং প্রশাসনের পরামর্শে মামলা দায়ের করি।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, “আমরা সংবাদ পাওয়ামাত্র ঘটনাস্থলে গিয়েছি এবং শিক্ষার্থীদের আইনি ব্যবস্থা গ্রহণসহ প্রয়োজনীয় সহযোগিতা প্রদান করেছি। এছাড়া ভবিষ্যতে যাতে এ ধরণের ঘটনা না ঘটে তার জন্য ঠিকাদারদের নিকট সকল নির্মাণশ্রমিকের বিস্তারিত তথ্য চেয়েছি।”


সর্বশেষ সংবাদ