ক্যাম্পাসে ফেরার পথে শাবিপ্রবি কর্মকর্তাকে কুপিয়ে জখম

আহত
আহত আব্দুর রশিদ  © সংগৃহীত

বাড়ি থেকে ছোট ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে কর্মস্থলে ফিরছিলেন আব্দুর রশিদ। পথে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কি হামলা করে দুর্বৃত্তরা। এতে দু’জনই আহত হয়েছেন। আহত আব্দুর রশিদ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) হিসাব দপ্তরের কর্মকর্তা পদে কর্মরত রয়েছেন। আর তার ভাইয়ের নাম তারেক হাসান সুমন। এ ঘটনায় তাদের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে জগম হয়েছে। বর্তমানে তারা গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার (১৯ জুন) রাতে মৌলভীবাজার সদরের গোবিন্দপুর বাজারে এ ঘটনা ঘটে। বিশ্ববিদ্যালয়ের হিসাব দফতরের সহকারী পরিচালক ফখর উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শনিবার সন্ধ্যায় বাড়ি থেকে ছোট ভাইয়ের সঙ্গে মোটরসাইকেলযোগে কর্মস্থলের উদ্দেশ্যে রওনা দেয় আব্দুর রশিদ। মৌলভীবাজার সদরের গোবিন্দপুর বাজারে পৌঁছালে দুর্বৃত্তরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালায়। তাদের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। পূর্ব শত্রুতার জেরে এ হামলা হতে পারে বলে ধারণা করছেন আব্দুর রশিদ।

বিশ্ববিদ্যালয়ের একজন কর্মকর্তার ওপর এমন ন্যক্কারজনক হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে ঘটনায় জড়িতেদের দ্রুত আইনের আওতায় এনে শাস্তির দাবি জানিয়েছেন শাবিপ্রবি কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম উজ্জ্বল।


মন্তব্য