হাবিপ্রবি বঙ্গবন্ধু হলের নতুন হল সুপার ড. হাসানুর রহমান

ড. মো. হাসানুর রহমান
ড. মো. হাসানুর রহমান  © টিডিসি ফটো

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হল সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষি অনুষদের উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাসানুর রহমান।

বুধবার (১৬ জুন) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তথ্য জানানো হয়।

আদেশে বলা হয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের হল সুপারের দায়িত্বে নিয়োজিত প্যাথলজি এন্ড প্যারাসাইটোলজি বিভাগের অধ্যাপক ড. মো. নজরুল ইসলামকে হল সুপারের দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। তার স্থলে উদ্যানতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. হাসানুর রহমানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত হল সুপার হিসেবে শর্ত সাপেক্ষে নিযুক্ত করা হলো। ১৭ জুন থেকে তার নিয়োগ কার্যকর হবে। হল সুপারের দায়িত্বে থাকাকালীন তিনি বিশ্ববিদ্যালয়ের বিধিবিধান মেনে চলতে বাধ্য থাকবেন, বিধি মোতাবেক সংশ্লিষ্ট দায়িত্বের জন্য প্রদেয় ভাতা ও অন্যান্য সুযোগ -সুবিধা ভোগ করবেন। ভাইস চ্যান্সেলর মহোদয় প্রয়োজন মনে করলে যেকোন সময় এ আদেশ বাতিল করতে পারবেন।

এ বিষয়ে ড.হাসানুর রহমান বলেন, উপাচার্য মহোদয় আমাকে যোগ্য মনে করে যে দায়িত্ব দিয়েছেন তা যেন আমি সততা ও নিষ্ঠার সাথে পালন করতে পারি এজন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করছি। সবার সহযোগিতা পেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলকে একটি মডেল হল হিসেবে গড়ে তুলতে চাই।


সর্বশেষ সংবাদ