৩০০ দরিদ্র পরিবারকে হাবিপ্রবি গণতান্ত্রিক শিক্ষক পরিষদের ঈদ উপহার

করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুক্রবার ঈদ উপহার সামগ্রী বিতরণ করে হাবিপ্রবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদ
করোনায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে শুক্রবার ঈদ উপহার সামগ্রী বিতরণ করে হাবিপ্রবির গণতান্ত্রিক শিক্ষক পরিষদ  © টিডিসি ফটো

পবিত্র মাহে রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী গণতান্ত্রিক শিক্ষক পরিষদ।

আজ শুক্রবার সংগঠনটির পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের পাশ্ববর্তী এলাকার তিন শতাধিক পরিবারকে ঈদ উপহার দেওয়া হয়। উপহার সামগ্রীর মধ্যে ছিল ছয় কেজি চাল, এক কেজি ডাল, আধা কেজি সয়াবিন তেল, এক কেজি চিনি ও এক প্যাকেট লাচ্ছা সেমাই। এর আগে করোনার শুরুতে সংগঠনটি দুই দফায় খাদ্য সহায়তা বিতরণ করে।

আরও পড়ুন: ঢাবির অনলাইন পরীক্ষায় থাকছে ‘ওপেন বুক’ পদ্ধতি

এ সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রুটিন দায়িত্বের উপাচার্য ও ট্রেজারার অধ্যাপক ড. বিধান চন্দ্র হালদার, গণতান্ত্রিক শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ডা. মো. ফজলুল হক (বীর মুক্তিযোদ্ধা), সহসভাপতি অধ্যাপক ড. শ্রীপতি সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. তারিকুল ইসলাম, কার্যকরী সদস্য অধ্যাপক ড. মো. খালেদ হোসেন, অধ্যাপক ড. মো. মাহবুব হোসেন, সহযোগী অধ্যাপক ড. মো. রবিউল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক মো.শিহাবুল আউয়াল, সদস্য সুমন সরকার সেতুসহ অন্যান্য সদস্যরা।


সর্বশেষ সংবাদ