স্বল্প সহায়তায় মায়ের চিকিৎসার স্বপ্ন দেখে মোফাজ্জল

মায়ের চিকিৎসায় আর্থিক সহায়তার আবেদন
মায়ের চিকিৎসায় আর্থিক সহায়তার আবেদন   © টিডিসি ফটো

ক্যান্সারে আক্রান্ত মায়ের চিকিৎসা করে স্বাভাবিক জীবনে ফিরতে চায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) শিক্ষার্থী মোফাজ্জল হোসেন। মরণব্যাধি ক্যান্সারের ( লিম্ফোবিয়া) প্রাথমিক পর্যায়ে তাঁর মায়ের চিকিৎসার জন্য প্রয়োজন মাত্র ৫ লক্ষ টাকা। আর্থিকভাবে অস্বচ্ছলতায় জীর্ণশীর্ণ মোফাজ্জল হোসেন তাই আর্থিক সহায়তার আবেদন জানিয়েছেন।

মোফাজ্জল হোসেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের ২০১৩-১৪ শিক্ষাবর্ষের একজন মেধাবী ছাত্র। জানা যায়, মোফাজ্জলের মা প্রাথমিক পর্যায়ের লিম্ফোমায় আক্রান্ত। চিকিৎসকগণ জানিয়েছেন এই মুহূর্তে সঠিক চিকিৎসা শুরু করলে মাত্র ৫ লক্ষ টাকায় আরোগ্য লাভ করা সম্ভব। তবে চিকিৎসায় বিলম্ব করলে ক্যান্সার জটিল পর্যায়ে চলে যেতে পারে। তখন কয়েকগুণ বেশি টাকা খরচ করেও ক্যান্সার নিরাময় করা সম্ভব হবে না।

এদিকে মোফাজ্জল হোসেন ২০১৯ সালে বাবাকে হারিয়ে পরিবারের ভরণপোষনের ভার কাঁধে নিয়েছেন। ফলে সতীর্থদের অনেকেই কর্মক্ষেত্রে প্রবেশ ও বিদেশে উচ্চশিক্ষায় বিদেশে পাড়ি দিলেও মাস্টার্স সম্পন্ন করা হয়নি তার। এখন মায়ের ক্যান্সারের চিকিৎসা নিশ্চিতের দুশ্চিন্তা যেন ঝেঁকে ধরেছে তাঁকে। তাই বাধ্য হয়ে সাহায্যের আবেদন জানিয়েছেন তিনি। ব্যাংক কিংবা মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে যে কেউই এগিয়ে আসতে পারবে মোফাজ্জলের মায়ের চিকিৎসায়।

এ ক্ষেত্রে উত্তরা ব্যাংক লিমিটেডে একাউন্ট নেইম- Mofazzal Hosen একাউন্ট নাম্বার - ০১৭৩১১১০০০০৫১৪০, সুইফট কোড - UTBLBDDH, রাউটিং নাম্বার - ২৫০৪৮০৮৮৩ একাউন্টে সহায়তা প্রদান করতে পারবেন। এছাড়াও মোবাইল ব্যাংকিং এ ০১৭১৯১১২৩৩৩১ (মোফাজ্জল/ রকেট), ০১৭৬১৪৬৪৬৪৫ (সৌরভ চক্রবর্তী/ বিকাশ) এবং ০১৭১৩৮০৪৫৩২ (তানভীর আল হাসান/ নগদ) এসব একাউন্টেও সহায়তা প্রেরণ করা যাবে।


সর্বশেষ সংবাদ