‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’র নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

  © ফাইল ফটো

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অন্যতম ক্যারিয়ার বিষয়ক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’-এর নবম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। রবিবার (১৪ ফেব্রুয়ারি) সফলতার সাথে নয়টি বছর পার করে দশম বছরে পদার্পণ করেছে সংগঠনটি।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে পহেলা ফাল্গুন (রবিবার) বেলা সাড়ে বারোটায় সংগঠনটির উপদেষ্টা ও বিশ্ববিদ্যালয়ের ফুড ইঞ্জিনিয়ারিং এন্ড টি টেকনোলজি বিভাগের অধ্যাপক ড. মো. মোজাম্মেল হক এবং কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং এন্ড পলিমার সাইন্স বিভাগের অধ্যাপক ড. মো. আখতারুল ইসলামের উপস্থিতিতে বিদ্যালয়ের প্রধান ফটকের সামনে একটি রেস্টুরেন্টে (কিউ-বিস্ত্রু) কেক কাটা হয়।

এ সময় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক এবং সংগঠনটির ডেপুটি ফাইন্যান্স সেক্রেটারী নাদিয়া আফরিন তন্দ্রার সঞ্চালনায় সংগঠনের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া সন্ধ্যার আয়োজনে রাত আটটা থেকে সকল অ্যালামনাই, ইসি মেম্বার এবং শিক্ষকদের সাথে অনলাইন আড্ডা এবং ভার্চুয়ালি সাংস্কৃতিক আয়োজন ও স্মৃতিচারণ করা হয়।

এর আগে গত শুক্রবার (১২ ফেব্রুয়ারি) রাত সাড়ে আটটায় ‘কুঁড়েঘর বায়োস্কোপ’ এর ডিরেক্টর ও ইডিটর এবং বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী চৈতন্য রাজবংশীর সাথে ‘রোডম্যাপ অন ফিল্মমেকিং’ শীর্ষক লাইভ সেশন এবং শনিবার রাত আটটায় নাসায় রিসার্চ সায়েন্টিস্ট হিসেবে নিয়োগপ্রাপ্ত পদার্থবিজ্ঞান বিভাগের সাবেক শিক্ষার্থী আবদুল্লাহ আল ফাহাদের সাথে ‘সাস্ট টু নাসা- বিয়ন্ড দ্য স্টোরি’ ‌‌শীর্ষক লাইভ সেশনের আয়োজন করা হয়।

উল্লেখ্য, ‘স্টেপস টুয়ার্ড ইউর ড্রিম’ এ স্লোগানকে সামনে রেখে ২০১২ সালের ১৪ ফেব্রুয়ারি শিক্ষার্থীদেরকে ক্যারিয়ার বিষয়ক সচেতনতা এবং সার্বিক সহযোগিতার লক্ষ্যে সাস্ট ক্যারিয়ার ক্লাব যাত্রা শুরু করে।


সর্বশেষ সংবাদ