হাবিপ্রবির সুফিয়া কামাল হলের নতুন সহকারী সুপার নিয়োগ

মোছা: মোহসিনা আক্তার
মোছা: মোহসিনা আক্তার  © টিডিসি ফটো

দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলের সহকারী হল সুপার হিসেবে দায়িত্ব পেয়েছেন কৃষিতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোছা: মোহসিনা আক্তার।

রবিবার বিশ্ববিদ্যালয়ের অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত রেজিস্ট্রার বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. মো. ফজলুল হক স্বাক্ষরিত এক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, কবি সুফিয়া কামাল হলের সহকারী হলসুপার এর দায়িত্বে থাকা ফুড সায়েন্স এন্ড নিউট্রিশন বিভাগের সহকারী অধ্যাপক ফাতেহাতুন নূর উচ্চশিক্ষার লক্ষে ছুটিতে যাওয়ায় তাকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে তদস্থলে কৃষিতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মোছা: মোহসিনা আক্তার কে সংশ্লিষ্ট হলের সহকারী হলসুপার হিসেবে নিযুক্ত করা হলো ।

দায়িত্ব পালনকালে তিনি বিশ্ববিদ্যালয় প্রবর্তিত আইন কানুন মেনে চলতে বাধ্য থাকবেন এবং সংশ্লিষ্ট দায়িত্ব ভাতা ও অন্যান্য সুযোগ-সুবিধা ভোগ করবেন। মেয়াদ সর্বোচ্চ তিন বছর তবে বিশ্ববিদ্যালয় উপাচার্য প্রয়োজন মনে করলে মেয়াদ শেষ হওয়ার পূর্বেই এ আদেশ বাতিল করতে পারবেন। আজ সোমবার থেকে এই আদেশ কার্যকর হবে।

নতুন দায়িত্ব পেয়ে সহকারী অধ্যাপক মোছা: মোহসিনা আক্তার উপাচার্যকে ধন্যবাদ জানিয়ে বলেন, তিনি যে বিশ্বাস ও আস্থা থেকে আমাকে দায়িত্ব দিয়েছেন আমি যেন তা সঠিকভাবে পালন করতে পারি সে জন্য সকলের দোয়া ও সহযোগিতা কামনা করছি।


সর্বশেষ সংবাদ