জাগ্রত তারুণ্য যবিপ্রবি শাখার নতুন কমিটি

  © টিডিসি ফটো

‘জাগ্রত তারুণ্য’ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) শাখার ২০২০- ২১ সালের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয়ের পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী শুভ গোলদার বাপ্পিকে সভাপতি এবং একই বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী তৌফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার জাগ্রত তারুণ্যের কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. শাহবাজ মিঞা শোভন ও সাধারণ সম্পাদক মো. শাহরিয়ার শাহিদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি রাশেদুজ্জামান সুমন, শামীমা আক্তার ও মো. রাকিব হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক, আল মোজাহিদ আফ্রিদি ও শাহ বুসরাত জাহান, সাংগঠনিক সম্পাদক আহাদ বিন জামান সোহান, সহ-সাংগঠনিক সম্পাদক কাজীম আহমেদ।

কমিটিতে আরও রয়েছেন- দপ্তর সম্পাদক সানাউল্লাহ মজুমদার, উপ-দপ্তর সম্পাদক আল আমিন মুক্ত, অর্থ বিষয়ক সম্পাদক তাসনিম তাবাসসুম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফারিয়া আফরিন মৌ, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সায়মা ইসলাম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাওদা, ক্রিয়া বিষয়ক সম্পাদক সোয়াইব অভি এবং কার্যকরী সদস্য, হাসিবুজ্জামান কৌশিক, সৌরভ মজুমদার ও আল রিদওয়ান মাসুক।


সর্বশেষ সংবাদ