দ্বায়িত্ব নিয়েই হল-ক্যান্টিন পরিদর্শনে ডুয়েটের নতুন ভিসি

হল-ক্যান্টিন পরিদর্শনে ডুয়েটের নতুন ভিসি
হল-ক্যান্টিন পরিদর্শনে ডুয়েটের নতুন ভিসি  © টিডিসি ফটো

বিকেলে দ্বায়িত্ব গ্রহণের পর সন্ধ্যায় ক্যাম্পাসের সকল আবাসিক হল এবং শহীদ মোস্তফা কাফেটেরিয়া পরিদর্শন করেছেন গাজীপুরে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) নব নিয়োগপ্রাপ্ত ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন। এর আগে আজ সোমবার (২১ অক্টোবর) দুপুরে তাকে ভিসি নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি করেছে শিক্ষা মন্ত্রণালয়।

পরিদর্শনকালে ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন শহীদ তাজউদ্দীন আহমেদ হল, কাজী নজরুল ইসলাম হল, শহীদ মুক্তিযোদ্ধা হল, ড. কুদরত ই খোদা হল, ড. ফজলুর রহমান হল পরিদর্শন করেন। এসময় তিনি হলের সাধারণ শিক্ষার্থী এবং কর্মচারীদের সাথে কথা বলেন। 

সাধারণ শিক্ষার্থীদের হলের পরিবেশ এবং পড়াশোনার খোঁজ-খবর নেন। হলের রান্নাঘর এবং ডায়নিংয়ের পরিবেশ সুন্দর করার নির্দেশ প্রদান করেন। তাছাড়াও হলের খাবারের মান পরীক্ষা করে দেখেন তিনি। এসময় হলের বর্তমান পরিস্থিতি সম্পর্কেও খোঁজ-খবর নেন। 

হল পরিদর্শনের পরেই তিনি শহীদ মোস্তফা কাফেটেরিয়া পরিদর্শনে যান। ক্যাফেটেরিয়ার রান্নাঘর এবং আনুষঙ্গিক বিষয় পরিদর্শন করেন। কাফেটেরিয়া কর্মরতদের কাছ থেকে খাবার মান এবং দাম সম্পর্কে খোঁজ-খবর নেন। এসময় তিনি ক্যাফেটেরিয়ার সকল সীমাবদ্ধতা নিরসন করে ক্যাফেটেরিয়ার মান উন্নয়ন করার প্রতিশ্রুতি দেন।

কাফেটেরিয়া পরিদর্শন শেষে নবনিযুক্ত উপাচার্য ডুয়েটের একমাত্র মেয়েদের আবাসিক হল ম্যাদাম কুড়ি হলেও পরিদর্শন করেন নব নিয়োগপ্রাপ্ত ভিসি অধ্যাপক ড. মোহাম্মদ জয়নাল আবেদীন।


সর্বশেষ সংবাদ