১০ সেপ্টেম্বর ২০২৪, ২২:৩৪

সাপোর্ট সার্ভিসের সম্মানী প্রত্যাখ্যান বুটেক্সের সহকারী পরিচালকের

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

সাপোর্ট সার্ভিসের সম্মানী প্রত্যাখ্যান করেছেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দপ্তরের সহকারী পরিচালক (পাবলিক রিলেশন) মো. শফিকুল ইসলাম। মঙ্গলবার (৯ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বরাবর মো. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক আবেদনপত্র থেকে এ তথ্য পাওয়া যায়।

উপাচার্যকে ফ্যাসিবাদের অনুসারী আখ্যা দিয়ে আবেদনপত্রে শফিকুল উল্লেখ করেন, তিনি সিন্ডিকেট, সিলেকশন কমিটি, অর্থ কমিটিসহ বিভিন্ন সভার সাপোর্ট সার্ভিসের সম্মানী পেয়ে থাকেন। উপাচার্যের অধীনে বিভিন্ন কাজে সম্পৃক্ততা থেকে নিজেকে বিরত রেখেছেন এবং অসহযোগ আন্দোলনের একজন অগ্রসৈনিক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। বিগত সময়ে উপাচার্যের করা বিভিন্ন কর্মকাণ্ডের সাপোর্ট সার্ভিস থেকে নিজেকে প্রত্যাহার করে নিলেন এবং সাপোর্ট সার্ভিসের সম্মানী প্রদান  না করার অনুরোধ জানান। 

আরও পড়ুন: বুয়ার নামে ভুয়া বিলসহ ১৫ অভিযোগের ব্যাখ্যা দিতে বুটেক্স উপাচার্যের সংবাদ সম্মেলন

প্রসঙ্গত, বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আলিমুজ্জামানের বিরুদ্ধে কোষাগার থেকে বিভিন্ন সময়ে অর্থ নেওয়া, নিয়োগের জন্য শিক্ষা মন্ত্রীকে অর্থ প্রদান, বিরোধী মত দমন, ছাত্র আন্দোলনের সময় শিক্ষার্থীদের বিরুদ্ধে কাজ করাসহ বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগ উঠেছে। যদিও রবিবার (৮ সেপ্টেম্বর) এক সংবাদ সম্মেলনে তার বিরুদ্ধে আনা অভিযোগগুলো অস্বীকার করেছেন।