সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য

অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর
অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর

দেশের শিক্ষা ও তথ্য প্রযুক্তি খাতে বিশেষ অবদানের জন্য সম্মান সূচক ডক্টরেট ডিগ্রি পাচ্ছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর।সরকারের ডিজিটাল বাংলাদেশ রূপকল্পের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে বর্ণাঢ্য কর্মজীবনের স্বীকৃতি হিসেবে কমনওয়েলথ ইউনিভার্সিটি এ ডিগ্রি প্রদান করছেন।

সোমবার বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ শহীদুল ইসলাম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান। বিজ্ঞপ্তিতে বলা হয়, লন্ডন গ্রাজুয়েট স্কুল এবং কমনওয়েলথ ইউনিভার্সিটি যৌথভাবে আগামী ১১ থেকে ১৩ই  ডিসেম্বর  সংযুক্ত আরব আমিরাতের দুবাইতে এ উপলক্ষে একটি অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

সম্মান সূচক এ ডিগ্রির জন্য মনোনীত হওয়ায় উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর সন্তোষ প্রকাশ করে বলেন, ‘বিগত বছরগুলোতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের বেশ কয়েকটি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য এবং উপ-উপাচার্যের দায়িত্ব পালন করতে সক্ষম হয়েছি। এজন্য আমি প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রী এ কাজের সুযোগ করে না দিলে এ অর্জন সম্ভব হতো না বলে মনে করছি।’

প্রসঙ্গত, উপাচার্য অধ্যাপক ড. মুনাজ আহমেদ নূর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ টাস্কফোর্সের একজন অন্যতম সদস্য।


সর্বশেষ সংবাদ