শাবিপ্রবির হলে ছাত্রলীগের রুম থেকে আগ্নেয়াস্ত্রসহ বিদেশি মদ উদ্ধার

  © টিডিসি ফটো

আগ্নেয়াস্ত্র, দেশীয় অস্ত্র ও বিশাল পরিমাণে বিদেশি মদ ও গাঁজার সন্ধান মিলেছে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) শাহপরান হলের ছাত্রলীগের রুমে। বুধবার (১৭ জুলাই) বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিক্ষার্থী ছাত্রলীগ নেতাদের রুম অনুসন্ধান করে পায়। 

জান যায়, শিক্ষার্থীরা গোল চত্বরে অবস্থান নিয়ে বিকেল সাড়ে তিনটায় বিশ্ববিদ্যালয়কে রাজনীতি মুক্ত ঘোষণা করেন। তারা বলেন, আজ থেকে বিশ্ববিদ্যালয় রাজনীতি মুক্ত। এখানে কোন সংগঠনের রাজনীতি এবং দাসত্ব চলবে না। এরপর মিছিল নিয়ে শাহপরান হলে গিয়ে কয়েকজন শিক্ষার্থী ছাত্রলীগ নেতাদের  কয়েকটি রুম অনুসন্ধান করার চেষ্টা করে। যেখানে ব্যাপক দেশীয় অস্ত্র, আগ্নেয়াস্ত্রসহ বিশাল বিদেশী মদের বোতল পাওয়া গেছে। 

বিশ্ববিদ্যালয়ের শাহপরান হলের সি ব্লকে ২২৩ নম্বর রুমে আগ্নেয়াস্ত্র পাওয়া গেছে। তাছাড়াও শাহপরান হলের সি ব্লকের ৪২৭ ও বি ব্লকের ২১৪ নম্বর রুমসহ অনেকগুলো রুমে ব্যাপক পরিমাণে বিদেশী মদ ও অস্ত্র পাওয়া গেছে। শাবিপ্রবির বাকি ২ টা হলেও অনুসন্ধান চলছে। 

অনুসন্ধানকারী শিক্ষার্থীরা বলছেন, আমাদের আগেই সন্দেহ হয়েছিল ছাত্রলীগের রুমে ব্যাপক অস্ত্র রয়েছে সেজন্য আমরা হলের রুমে প্রবেশ করে তল্লাশি চালিয়েছি। সে অনুযায়ী আমরা ব্যাপক অস্ত্র পেয়েছি। তারা আরো বলেন আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে অনুরোধ করব তদন্ত করে ছাত্রলীগের সবগুলোকে বহিষ্কার করার জন্য। এসব অস্ত্র দিয়েই তারা সাধারণ শিক্ষার্থীদের হামলা করে।


সর্বশেষ সংবাদ