২৫ মে ২০২৪, ১৩:১৪

শাবিপ্রবির নৃৎ-এর সভাপতি অনিশা, সম্পাদক মোহাইমিনুল

সভাপতি অনিশা দাস ও সাধারণ সম্পাদক মোহাইমিনুল ইসলাম  © ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র নৃত্য বিষয়ক সংগঠন নৃৎ'র ৩য় কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে জিওগ্রাফি এন্ড এনভায়রনমেন্ট বিভাগের ২০১৯-২০২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী অনিশা দাস ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের পলিটিক্যাল স্টাডিজ বিভাগের শিক্ষার্থী মোহাইমিনুল ইসলাম মনোনীত হয়েছেন।

শুক্রবার (২৪ মে) সকালে সংগঠনের থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি (প্রশাসনিক) মারুফ আহমেদ, সহ-সভাপতি (কলাকৌশল ও ডিজাইন) প্রকৃতি আহমেদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান সাগর, সহ-সাধারণ সম্পাদক নিশামনি সিনহা, অর্থ-সম্পাদক আদনান মোহন, দপ্তর সম্পাদক শেখ রিয়ান, সিনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল (লোক এবং শাস্ত্রীয় নৃত্য) দিবা দাস, সিনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল (ওয়েস্টার্ন) ইসরাত জাহান ইপ্তি, জুনিয়র এক্সিকিউটিভ কলাকৌশল মাধবী শীল পূজা, রেনেসাঁ ইউসুফ সালমা ও শ্যামা সূত্রধর।

এছাড়া সিনিয়র এক্সিকিউটিভ ডিজাইন এবং ডকুমেন্টেশন দেবস্মিতা ঘোষ, জুনিয়র এক্সিকিউটিভ ডিজাইন এবং ডকুমেন্টেশন শীরপা ধর নবমীতা, সিনিয়র এক্সিকিউটিভ পাবলিকেশন আশিকুর রহমান, জুনিয়র এক্সিকিউটিভ পাবলিকেশন স্নিগ্ধা দাস কেয়া, জুনিয়র এক্সিকিউটিভ সাংগঠনিক হৃদয় হাসান, মোহই জাহান জিম, মুনজেরিনা মোশারফ হৃদি, কার্যনির্বাহী সদস্য নিশাত নোজা পুন্নো, নাদিয়া আরেফিন, মারিয়া মেহেক, আদিত্য চৌধুরি, রনি দাস, জীবন মাহাদি ও ঝিলিক দত্তা মনোনীত হয়েছেন।

কমিটিতে জ্যেষ্ঠ সদস্য হিসেবে আছেন বিগত কমিটির সভাপতি শ্রেয়সী দাস পুরকায়স্থ ও সাংগঠনিক ও দপ্তর সম্পাদক তামান্না রহমান।