মাভাবিপ্রবির অর্থনীতি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত 

মাভাবিপ্রবির অর্থনীতি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত 
মাভাবিপ্রবির অর্থনীতি বিভাগের নবীনবরণ অনুষ্ঠিত   © টিডিসি ফটো

টাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) অর্থনীতি বিভাগে ২০২২-২৩ শিক্ষাবর্ষে আগত শিক্ষার্থীদের নবীনবরণ অনুষ্ঠিত হয়েছে। বিভাগটির ২০২১-২২ শিক্ষাবর্ষের (১০ম ব্যাচ) শিক্ষার্থীরা এই আয়োজন করে।

(শনিবার) ৯ মার্চ সন্ধ্যায় তৃতীয় একাডেমিক ভবনের অর্থনীতি বিভাগের সেমিনার রুমে কোরআন তেলওয়াত ও পবিত্র গীতা পাঠের মধ্য দিয়ে এ অনুষ্ঠানের সূচনা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অর্থনীতি বিভাগের সভাপতি ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সঞ্জয় কুমার সাহা নবীনদের উদ্দেশ্যে বলেন, ছাত্র জীবনে প্রতিটি সময়ই গুরুত্বপূর্ণ। তোমরা সময়ের কাজ সময়ে করবে এবং সব সময় সৎ থাকবে। বিশ্ববিদ্যালয় শিক্ষার পাশাপাশি এমন একটি জায়গা যা বৈচিত্র্যময়, সহযোগিতা ও শ্রেষ্ঠত্বের অন্বেষণে সমৃদ্ধ যা একজন শিক্ষার্থীকে সুনাগরিক হিসেবে গড়ে তোলে।

তিনি আরও বলেন, তোমরা এই ক্যাম্পাসে থেকে যে জ্ঞান অর্জন করবে তা তোমাদের ক্যারিয়ার গঠনের পাশাপাশি তোমাদের ব্যক্তিত্ব বিকাশেও অবদান রাখবে। আমি আশা করি তোমরা তোমাদের মেধা ও যোগ্যতার মধ্য দিয়ে সাফল্যের পথে এগিয়ে যাবে।  

অনুষ্ঠানের সঞ্চালনা করেন আসাদুজ্জামান শুভ এবং মেহেরিন মুসতাকিম জুথি। এ সময় বিভাগের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করেন।


সর্বশেষ সংবাদ