বর্ণাঢ্য আয়োজনে হাবিপ্রবির বিজনেস স্টাডিজ অনুষদের পুনর্মিলনী অনুষ্ঠিত

হাবিপ্রবির বিজনেস স্টাডিজ অনুষদের পুনর্মিলনী
হাবিপ্রবির বিজনেস স্টাডিজ অনুষদের পুনর্মিলনী   © টিডিসি ফটো

বর্ণাঢ্য আয়োজনে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) বিজনেস স্টাডিজ অনুষদের পুনর্মিলনী-২০২৪ অনুষ্ঠিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ১ম থেকে ১৫ ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে পুনর্মিলনী এর আয়োজন করা হয়। শুক্রবার (৮ মার্চ) সকাল ৯টায় র‍্যালির মধ্য দিয়ে দিনটির সূচনা হয়। এই আয়োজনে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এম কামরুজ্জামন।

এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো: মামুনুর রশিদ এবং ছাত্র পরামর্শ ও নির্দেশনা বিভাগের পরিচালক অধ্যাপক ড. মো: মাহবুব হোসেন, উক্ত অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মামুনার রশীদ,স্ব স্ব বিভাগের চেয়ারম্যান ও শিক্ষক- শিক্ষার্থীবৃন্দ।

এতে সভাপতিত্ব করেন পুনর্মিলনীর আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড.মো: শামীম হোসেন।

বিজনেস স্টাডিজ অনুষদের ডিন অধ্যাপক ড. মো. মামুনার রশিদ বলেন, বিজনেস স্টাডিজ অনুষদের জন্য আজকের দিনটি অত্যন্ত আনন্দের ও উৎসবমুখর একটি দিন। যারা প্রাক্তন শিক্ষার্থী তাদের সবাইকে নিয়েই আজকের এই মিলনমেলা। বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য স্যার এই প্রোগ্রামকে মূল্যায়ন ও সহযোগিতা করেছেন। ভবিষ্যৎ এ রকম প্রোগ্রাম ও বৃহৎ পরিসরে রি-ইউনিয়নের পরিকল্পনা রয়েছে।

অনুষ্ঠানের আহ্বায়ক ও মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. মো: শামীম হোসেন বলেন, আমরা প্রায় ১৬ বছর পর প্রথমবারের মতো এরকম একটি আয়োজন করেছি। আজকের এই গেট টুগেদারের মাধ্যমে বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মাঝে সেতুবন্ধন তৈরি হবে। যারা বিভিন্ন জায়গায় কর্মরত রয়েছেন তাদের সাথে নেটওয়ার্কিং তৈরি হবে এবং প্রয়োজনীয় তথ্যগ্রহণ করার মাধ্যমে নিজেদের পেশাগত জীবনের জন্য একধাপ এগিয়ে যাবে। ভবিষ্যৎ আরও এরকম আয়োজন করার পরিকল্পনা রয়েছে আমাদের।

প্রশাসন ও পুলিশ দুই ক্যাডারেই সুপারিশপ্রাপ্ত  এবং বিজনেস স্টাডিজ  অনুষদের প্রাক্তন শিক্ষার্থী আবু বকর সিদ্দিক বলেন, এই মিলন মেলায় আসতে পেরে আমি সত্যিই খুব ভাগ্যবান।সিনিয়র, জুনিয়র বন্ধন অটুট থাকে এই মিলনমেলার মাধ্যমে। তাই এই মিলনমেলার বিকল্প নেই। আশা করি পরবর্তীতেও এ ধরনের আয়োজন অব্যাহত থাকবে।

এদিকে, দুপুর ১২টায় অডিটোরিয়ামে আয়োজন করা হয় ক্যারিয়ার গাইডলাইন সেমিনার। সেখানে অতিথিবৃন্দ ও প্রাক্তন শিক্ষার্থীরা বক্তব্য রাখেন। এছাড়াও কেক কাটা, ফটো সেশন, মেইন গেইটের সামনে ফ্ল্যাশ মোব ও সাংস্কৃতিক প্রোগ্রামসহ নানা আয়োজনের মাধ্যমে প্রাণবন্ত হয়ে উঠে গেট টুগেদার অনুষ্ঠানটি।


সর্বশেষ সংবাদ