আজ থেকে মাভাবিপ্রবিতে তিন দিনব্যাপী বইমেলা শুরু

বইমেলার উদ্বোধনে মাভাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন
বইমেলার উদ্বোধনে মাভাবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন  © টিডিসি ফটো

প্রতি বছরের মতো এবারও মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (মাভাবিপ্রবি) প্রথম আলো বন্ধুসভার আয়োজনে তিন দিনব্যাপী (৪, ৫ ও ৬ মার্চ) বইমেলা আজ শুরু হয়েছে। সোমবার (৪ মার্চ) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে উপাচার্য অধ্যাপক ড. মো. ফরহাদ হোসেন এই বইমেলার উদ্বোধন করেন।

উদ্বোধনের পর বইমেলার স্টল পরিদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য। এ সময় উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এ আর এম সোলাইমান, প্রক্টর অধ্যাপক ড. মীর মো. মোজাম্মেল হক, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্রের পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ শাহীন উদ্দিন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, ফার্মেসি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. নূরুল ইসলাম, অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক শাকিল মাহমুদ শাওন এবং বিজিই বিভাগের সহকারী অধ্যাপক শাহীন মাহমুদ। এ সময় শাখা ছাত্রলীগের সভাপতি মানিক শীল ও সাধারণ সম্পাদক হুমায়ূন কবীরসহ অন্যান্য নেতাকর্মীরা।

মাভাবিপ্রবির প্রথম আলো বন্ধুসভার সদস্যদের উদ্যোগে বইমেলার এই আয়োজন ৬ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে।

edff4a54-5e41-40b0-a633-dff945b69162

উল্লেখ্য, প্রথম আলো বন্ধুসভার এমন আয়োজনে গত কয়েক বছরে এই বিশ্ববিদ্যালয়ে অনেক পাঠক তৈরি হয়েছে। স্থানীয় লেখকরাও এই বইমেলার মাধ্যমে তাদের বই পাঠকদের কাছে সহজে পৌঁছে দিতে পারছেন।


সর্বশেষ সংবাদ