চুয়েট শিক্ষার্থীদের বসন্ত বিলাস

চুয়েট শিক্ষার্থীদের বসন্ত বিলাস
চুয়েট শিক্ষার্থীদের বসন্ত বিলাস  © টিডিসি ফটো

"ফাগুন আকাশে সত্যালোক, অশোক ফুলেই মুক্তি হউক" এই স্লোগানকে ধারণ করে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিতর্ক চর্চা ভিত্তিক সংগঠন চুয়েট ডিবেটিং সোসাইটি (চুয়েট ডিএস) আয়োজন করল বসন্ত বিলাস ২.০।

চুয়েট ডিবেটিং সোসাইটির প্রতিষ্ঠাবার্ষিকী উৎযাপন ও ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতেই রবিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ভিন্নধর্মী আয়োজন করে তারা। 

শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে বসন্ত বিলাস হয়ে উঠে রঙিন ও আনন্দময়। চুয়েটের বাস্কেটবল মাঠে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নেতৃত্বে পিঠা, ফুচকা, ফুল, জুয়েলারি সহ নানান বাহারি জিনিসের স্টল সবার নজর কাড়ে। এসময় নাচ, গান, থিয়েটার, রম্য বিতর্ক, ফ্যাশন শো, মিউজিক্যাল ড্রামা সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন দর্শকবৃন্দ।  

চুয়েট ডিএস'র সভাপতি মেহজাবিন ইসলাম ইলমা বলেন, " ১৪ ই ফেব্রুয়ারি আমাদের সংগঠনের ২৪তম প্রতিষ্ঠাবার্ষিকী। তারই ধারাবাহিকতায় আমরা ১৪ তারিখ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে থাকি। কিন্তু এইবার ১৪ তারিখ সরস্বতী পূজা থাকায় আমরা ১৮ তারিখ আমাদের সংগঠনের জন্মদিন উৎযাপন এবং বসন্তকে বরণ করে নিতে দ্বিতীয় বারের মতো বসন্ত বিলাসের আয়োজন করেছি। বিশ্ববিদ্যালয়ের সবাইকে নিয়ে আনন্দ করতে পারাই আমাদের এই আয়োজনের মূল লক্ষ্য।" 

চুয়েট ডিএস'র অর্থ সম্পাদক মুহতাসিম ফুয়াদ বলেন, "ক্যাম্পাসের সবাই মিলে বসন্তকে উপভোগ করার জন্যে আমরা বসন্ত বিলাস আয়োজন করে থাকি। বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকে সহায়তা পেলে এই আয়োজনটা আরও বড় পরিসরে করা যেত। তাই আমাদের আশা থাকবে সামনেরবার থেক যেন বিশ্ববিদ্যালয় প্রশাসন বসন্ত বিলাস আয়োজনে আমাদেরকে আর্থিক ভাবে সহায়তা প্রদান করে।"

উল্লেখ্য যে অনুষ্ঠানের বিশেষ আকর্ষণ হিসেবে ছিল সংগীত ব্যান্ড "সুদীপ্ত এন্ড ব্রাদার্স।" উক্ত ব্যান্ডের সংগীত পরিবেশনার মধ্য দিয়ে বসন্ত বিলাস ২.০ এর সমাপ্তি ঘটে।


সর্বশেষ সংবাদ