ছুটি শেষে রবিবার খুলছে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়

খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

ঈদুল ফিতরের ছুটি শেষে আগামীকাল রোববার (৩০ এপ্রিল) খুলছে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট)। এদিন থেকে বিশ্ববিদ্যালয়ের সব দাপ্তরিক কার্যক্রম, ক্লাস ও পরীক্ষাসমূহ নির্ধারিত সময়সূচি অনুযায়ী শুরু হবে।

এর আগে গত ১৯ এপ্রিল থেকে গত বৃহস্পতিবার পর্যন্ত বিশ্ববিদ্যালয় বন্ধ থাকে। ফলে কোনো ক্লাস-পরীক্ষা হয়নি। তা ছাড়া গত ২৮ ও ২৯ এপ্রিল (শুক্রবার-শনিবার) সাপ্তাহিক ছুটি হওয়ায় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের কার্যক্রম বন্ধ থাকে।

এদিকে, ঈদের ছুটিতে বসে নেই খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতাকর্মীরা। কেন্দ্রের আহ্বানে সাড়া দিয়ে কৃষকের ধান কেটে দিয়েছে কুয়েট ছাত্রলীগ।

আরও পড়ুন: ইন্টার্নশিপ করতে বিদেশে গেল গবির ভেট ডাক্তারগণ

সংগঠনটির পক্ষ থেকে শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রাগীব আহসান মুন্না নেতৃত্বে একটি টিম ঈদের ছুটিতে গ্রামের বাড়ি থাকায় কৃষক ফইজামত আলমের প্রায় ৫০ শতাংশ জমির ধান কেটে ঘরে তুলে দিয়েছেন।

মুন্না বলেন, গরীব-অসহায় কৃষকের সহযোগিতার জন্য কেন্দ্রীয় ছাত্রলীগ যে নির্দেশনা দিয়েছে তারই অংশ হিসেবে কুয়েট শাখা ছাত্রলীগ ধান কাটা কর্মসূচি পালন করেছে। এদেশের মেহনতি কৃষকেরা অর্থনীতিতে যে ভূমিকা পালন করছে, তাদের উৎসাহিত করে পাশে থাকার চেষ্টা করছে ছাত্রলীগ।


সর্বশেষ সংবাদ