গুচ্ছভুক্ত নোবিপ্রবির তৃতীয় মেধাতালিকা প্রকাশ

নোবিপ্রবি
গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়  © ফাইল ছবি

গুচ্ছভুক্ত নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির তৃতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে লগইন করে মেধা তালিকা ও বরাদ্দকৃত বিষয় দেখতে পারবেন।

ফলাফল প্রকাশ করে ওয়েবসাইটে বলা হয়েছে, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণীতে আবেদনকারীদের ৩য় মেধাতালিকা প্রকাশ করা হলো। মেধাক্রম দেখতে আপনার ড্যাশবোর্ডে লগইন করে মেধাতালিকা ও মনোনীত বিষয় দেখতে পাবেন।

এর আগে গত ১৭ নভেম্বর দ্বিতীয় মেধাতালিকা প্রকাশ করা হয়। ১৮ নভেম্বর থেকে শুরু হয় ভর্তি কার্যক্রম। চলে ২২ নভেম্বর পর্যন্ত। প্রথম মেধাতালিকার ভর্তি কার্যক্রম শেষে আসন ফাঁকা ছিল ৮৯৭টি সেখান থেকে দ্বিতীয় মেধাতালিকায়ও ভর্তি করা হয়েছে।

আরো পড়ুন: শাবিপ্রবির তৃতীয় মেধাতালিকা প্রকাশ

জানা গেছে, ২০২১-২২ শিক্ষাবর্ষে নোবিপ্রবিতে মোট আসন এক হাজার ৪২১টি। প্রথম মেধাতালিকা থেকে ভর্তি হয়েছেন ৫২৪ জন।  নোবিপ্রবিতে এক হাজার ৪২১টি আসনের মধ্যে  ‘এ’ ইউনিটে ৭৫২টি, ‘বি’ ইউনিটে  ৪৯১টি এবং ‘সি’ ইউনিটে আসন ১৭৮ টি। এর মধ্যে ‘এ’ ইউনিটে ৩২৬ জন, ‘বি’ ইউনিটে ৯৬ এবং ‘সি’ ইউনিটে ১০২ জন ভর্তি হয়েছেন।

গত ৪ নভেম্বর বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রথম মেধাতালিকা প্রকাশ করা হয়। পরে ৭ নভেম্বর থেকে ভর্তি কার্যক্রম শুরু হয়। গত ১২ নভেম্বর ভর্তি কার্যক্রম শেষ হয়েছিল।


সর্বশেষ সংবাদ