রুয়েটে শুরু হয়েছে সপ্তম ‘আরসিএফ ক্যারিয়ার ফেয়ার’

রুয়েট
সপ্তম আরসিএফ ক্যারিয়ার ফেয়ার  © সংগৃহীত

আজ থেকে রুয়েটে শুরু হয়েছে সপ্তম আরসিএফ ক্যারিয়ার ফেয়ার। রুয়েট প্রাঙ্গণে এই ক্যারিয়ার ফেয়ারে অংশগ্রহণ করবে দেশের স্বনামধন্য বেশ কিছু কোম্পানি। 

আজ শুক্রবার (১৮ নভেম্বর) সকাল ৯টায় উদ্বোধনের মাধ্যমে ফেয়ারের সূচনা করেন রুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মো. সাজ্জাদ হোসেন। এসময় তার সাথে ছিলেন বিভিন্ন ফ্যাকাল্টির ডিন, ডিপার্টমেন্ট হেড এবং শিক্ষকরা।

দুইদিন ব্যাপী এই আয়োজনে তরুণরা যেমন সুযোগ পাচ্ছেন কর্পোরেট ওয়ার্ল্ড সম্পর্কে ধারণা পেতে, তেমনি হাজারো মেধাবী শিক্ষার্থীর মধ্য থেকে কোম্পানিগুলোও খুঁজে নিতে চান একজন দক্ষ কর্মী যে আগামী দিনে বিশ্বকে অবাক করে দিবে।

রুয়েট আয়োজিত দুই দিনব্যাপী এই আয়োজনে থাকছে কোম্পানিগুলোর স্টল ভিজিটের সুযোগ, এইচআর সামিট, সেমিনার ও ওয়ার্কশপ।

আরও পড়ুন: ইবি কর্মকর্তাদের বেতন বৃদ্ধি নিয়ে তদন্তে নামছে ইউজিসি।

এবারের আসরে যুক্ত থাকছে ৭টি কোম্পানি, যাদের মধ্যে অ্যালবাট্রস এডুকেশন থাকছে সিলভার স্পন্সর হয়ে। বাকি কোম্পানিগুলো হচ্ছে- নাভানা, বাংলালিংক, পাঠাও, আরএফএল, ঘুড্ডি, বিএফডিএস। আয়োজনে ভিন্নমাত্রা যোগ করতে স্টল নিয়ে থাকছে টেস্টি ট্রিট, সতীর্থ প্রকাশনা।

ফেয়ারের এই বহুমুখী কর্মসূচিতে অংশ নিতে পারবেন রুয়েটসহ রাজশাহী বিশ্ববিদ্যালয়, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ও সব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

এর আগে গত বছর করোনার মধ্যেও অনুষ্ঠিত হয়েছিল রুয়েট ক্যারিয়ার ফেয়ার। রুয়েট ক্যারিয়ার ফোরামের তীব্র প্রচেষ্টায়ি বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে তারা সফলভাবে অনলাইনে আয়োজন করেছিলেন উক্ত ইভেন্ট এর ষষ্ট আসর।


সর্বশেষ সংবাদ