চাকরিজীবী লীগের সঙ্গে আমার কোন সম্পৃক্ততা নেই: হেলেনা

হেলেনা জাহাঙ্গীর
হেলেনা জাহাঙ্গীর  © সংগৃহীত

চাকরিজীবী লীগের সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই জানিয়েছেন নানা বিতর্কিত কর্মকাণ্ডে আওয়ামী লীগের উপকমিটির পদ হারানো হেলেনা জাহাঙ্গীর। আজ সোমবার (২৬ জুলাই) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেয়া এক স্ট্যাটাসে তিনি এ কথা জানান।

স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘আমি হেলেনা জাহাঙ্গীর, গতকাল থেকে গভীরভাবে পর্যবেক্ষণ করছি যে, বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘‘বাংলাদেশ চাকুরীজীবি লীগ’’ নামে একটি সংগঠনের সাথে আমাকে জড়িয়ে বিভিন্নমুখী সংবাদ প্রচার হচ্ছে।

‘‘আমি স্পষ্টভাবে বলতে চাই, এ ধরনের কোনো সংগঠনের সাথে আমার কোনো ধরনের সম্পৃক্ততা নেই।’’

তিনি লিখেন, আমি ছোটবেলা থেকেই পারিবারিকভাবে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। বর্তমানে আলোচিত বিষয়টি আমি দলীয় সংশ্লিষ্ট নেতৃবৃন্দের সাথে আলাপ-আলোচনা করে শেষ করার সিদ্বান্ত নিয়েছি। এ সংক্রান্ত বিষয়ে আমার বক্তব্য তুলে ধরে সাইবার ক্রাইমে আইনগত ব্যবস্থা নিয়েছি।

এর আগে, গতকাল রবিবার (২৫ জুলাই) দলটির মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য সচিব মেহের আফরোজ চুমকি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি দেওয়া হয়েছে।

নানা সময়ে বিতর্কিত কর্মকাণ্ডে আলোচনায় এসেছেন ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর। এরই মধ্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্যপদ বাগিয়ে নেন। সম্প্রতি ‘চাকুরিজীবী লীগ’ নামের একটি সংগঠনের সভাপতি হয়ে ফের আলোচনায় আসেন তিনি।

রিলেটেড সংবাদ: এবার আত্মপ্রকাশ করতে যাচ্ছে ‘আওয়ামী চাকরিজীবী লীগ’!

                  আওয়ামী লীগের উপ-কমিটি থেকে হেলেনা জাহাঙ্গীরকে অব্যাহতি


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x