শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দিতে দেশব্যাপী মানববন্ধনের ডাক ইসলামী আন্দোলনের

সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে দেশ এবং বৈশ্বিক বিভিন্ন ইস্যু নিয়ে কথা হয়  © সংগৃহীত

অবিলম্বে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া এবং পাসপোর্ট থেকে ‘একসেপ্ট ইসরাইল’ বাদ দেয়ার প্রতিবাদে তিনদিনের কর্মসূচি ঘোষণা করেছে বাংলাদেশ ইসলামী আন্দোলন।

আজ রবিবার (৩০ মে) ইসলামী আন্দোলন বাংলাদেশের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন চরমোনাইয়ের পীর ও ইসলামী আন্দোলন বাংলাদেশের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম। সংবাদ সম্মেলনে দেশ এবং বৈশ্বিক বিভিন্ন ইস্যু নিয়ে কথা বলেন তিনি।

অবিলম্বে দেশের সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়ার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে ২ জুন মানববন্ধন করবে তারা। এছাড়া ৩ জুন দেশের প্রতিটি জেলা ও মহানগরে মানববন্ধন করবে।

পাসপোর্ট থেকে ‘একসেপ্ট ইসরাইল’ বাদ দেয়ার প্রতিবাদ ও তা সংযোজনের দাবিতে ৫ জুন শনিবার বায়তুল মোকাররম উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল করবে।

অবিলম্বে শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, সরকারের উদাসীনতা, অদূরদর্শিতা ও খামখেয়ালিতে দেশের শিক্ষাখাত আজ ধ্বংসস্তূপে পরিণত হয়েছে। সরকার চাচ্ছে সবাইকে ভ্যাকসিন দিয়ে শিক্ষাপ্রতিষ্ঠান খুলতে। কিন্তু ভ্যাকসিন নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়েছে। সহসাই সবাই ভ্যাকসিন পেয়ে যাবে, এমন আশা করা যায় না।


মন্তব্য

সর্বশেষ সংবাদ

x