এমপিওর বিষয়ে সিদ্ধান্ত নিতে ১৪ শিক্ষককে মন্ত্রণালয়ে তলব

এমপিও
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ফটো

বিভিন্ন স্কুল-কলেজের ১১টি অভিযোগ নিষ্পত্তির জন্য ১৪ জন শিক্ষককে তলব করেছে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ। আগামী ২৩ মার্চ নিষ্পত্তি সংক্রান্ত সভা অনুষ্ঠিত হবে।

বুধবার মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের বেসরকারি মাধ্যমিক-৩ শাখা থেকে এ সংক্রান্ত আদেশ জারি করা হয়েছে। এতে স্বাক্ষর করেছেন মন্ত্রণালয়ের উপসচিব সোনা মনি চাকমা।

আদেশে বলা হয়েছে, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ/প্রভাষক, প্রধান শিক্ষক/সহকারী শিক্ষক, অফিস সহকারী/অফিস সহায়ক এর এমপিওর বিষয়ে সিদ্ধান্ত গ্রহণের লক্ষ্যে তাদের নিয়োগসহ যাবতীয় তথ্যাদি যাচাই করার জন্য আগামী বুধবার (২৩ মার্চ) সকাল সাড়ে ১০টায় শিক্ষা মন্ত্রণালয়ের সভাকক্ষে শুনানি অনুষ্ঠিত হবে। উক্ত শুনানিতে যাবতীয় কাগজপত্রসহ যথা সময়ে উপস্থিত থাকতে অনুরোধ করা হলো।

আরও পড়ুন: এমপিও নিয়ে আদালতের নির্দেশনা মানছে না অধিদপ্তর

যে ১৪ শিক্ষক-কর্মচারীকে মন্ত্রণালয়ে তলব করা হয়েছে
সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার হাজি ওয়াহেদ মরিয়ম কলেজের উপাধ্যক্ষ মো. লুৎফর রহমান সেখ, গাজীপুরের কাপাসিয়া উপজেলার ভাওয়াল চাঁদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মোস্তফা কামাল, বগুড়া করোনেশন ইনস্টিটিউশন অ্যান্ড কলেজের মো. নাজমুল হক, ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার রুপসদী সুজন স্মৃতি কলেজের সাবিনা ইয়াসমিন, শেরপুরের ঝিনাইগাতি উপজেলার হাজী আছি আমরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর সেলিম ও উম্মে কুলসুম, কুড়িগ্রামের উলিপুর উপজেলার আপুয়ারখাতা আমিনা খাতুন উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. জায়েদুল হক, ফরিদপুরের আলফাডাঙ্গার ধুলজুড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিজাম উদ্দিন, কুমিল্লার মুরাদনগর উপজেলার অজিফা খাতুন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিজানুর রহমান, দিনাজপুরের বিরামপুর উপজেলার মোহনপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. আব্দুল খালেক ও মো. মামুনুর রশিদ, নাটোরের সিংড়া উপজেলার ছবিরণ গুলজান স্কুল অ্যান্ড কলেজের প্রধান শিক্ষক মো. নূরুনবী, সাতক্ষীরার শ্যামনগরের ছফিরুন্নেসা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. হজরত আলী এবং রাজবাড়ী সদর উপজেলার উদয়পুর আদর্শ একাডেমি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাসলিমা খাতুন।

বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন


x

সর্বশেষ সংবাদ