সুপারিশপ্রাপ্তদের তালিকা পেয়েছে মন্ত্রণালয়, যাচাই শেষে পাঠানো হবে স্বরাষ্ট্রে

পুলিশ ভেরিফিকেশন
শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ফটো

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষক নিয়োগে সুপারিশপ্রাপ্ত ৩৮ হাজার ২৮৬ জন প্রার্থীর তালিকা পেয়েছে শিক্ষা মন্ত্রণালয়। এটি যাচাই-বাছাই করে পুলিশ ভেরিফিকেশনের জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠাবে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগ।

বৃহস্পতিবার (২৯ জুলাই) সুপারিশপ্রাপ্ত শিক্ষকদের তালিকা শিক্ষা মন্ত্রণালয়ে পাঠিয়েছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)।

তালিকা পাওয়ার বিষয়টি বৃহস্পতিবার সন্ধ্যায় দ্যা ডেইলি ক্যাম্পাসকে নিশ্চিত করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের অতিরিক্ত সচিব (মাধ্যমিক) ইমামুল হোসেন।

তিনি বলেন, এনটিআরসিএ থেকে পুলিশ ভেরিফিকেশনের একটি তালিকা আমাদের কাছে পাঠানো হয়েছে। তালিকায় কোনো ভুল আছে কিনা সেটি আমরা এখন যাচাই করে দেখব। যাচাই-বাছাইয়ের কাজ শেষ হওয়ার পর এই তালিকা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হবে।

কবে নাগাদ তালিকা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে পাঠানো হতে পারে? এমন প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, নির্দিষ্ট কোনো সময়ের কথা বলা যাচ্ছে না। অনেক কাগজ পাঠানো হয়েছে। এগুলো যাচাই করতে কিছুটা সময় লাগবে। তবে আমরা চেষ্টা করবো দ্রুত এই প্রক্রিয়া শেষ করার।


মন্তব্য

এ বিভাগের আরো সংবাদ

সর্বশেষ সংবাদ