শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তির ফল আজ: শিক্ষামন্ত্রী

শিক্ষান্ত্রী ডা. দীপু মনি
শিক্ষান্ত্রী ডা. দীপু মনি  © ফাইল ফটো

বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৪ হাজার শিক্ষক নিয়োগে গণবিজ্ঞপ্তির ফল আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) প্রকাশ করা হবে। মোট ৫১ হাজার ৭৬১টি পদের বিপরীতে এই সুপারিশ করা হবে। সন্ধ্যা থেকে নির্বাচিত প্রার্থীদের মুঠোফোনে এসএমএস চলে যাবে।

বৃহস্পতিবার (১৫ জুলাই) এএসএসসি-এইচএসসি পরীক্ষা নিয়ে আয়োজিত ভার্চুয়াল সংবাদ সম্মেলনে এ কথা জানান শিক্ষান্ত্রী ডা. দীপু মনি তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, আজ সন্ধ্যা থেকে প্রার্থীরা তাদের মুঠোফোনে এসএমএস পাবেন। এছাড়া বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসএ) ওয়েবসাইটেও ফল দেখা যাবে।

আরও পড়ুন: গণবিজ্ঞপ্তির ফল প্রকাশ হতে পারে আজ, ঘোষণা করবেন শিক্ষামন্ত্রী

এর আগে বৃহস্পতিবার সকালে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কর্মকর্তার সাথে কথা বললে তারা জানান, আমরা ফল প্রকাশের জন্য প্রস্তুত। আজ বিকেলে বহুল কাঙ্খিত ৫৪ হাজার শিক্ষক নিয়োগের ফল প্রকাশের সম্ভাবনা রয়েছে। সে লক্ষ্যে আমাদের সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

কর্মকর্তারা আরও জানান, আজ বেলা ১১টায় শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি সংবাদ সম্মেলনে আসছেন এখানে তিনি এই বিষয়ে ঘোষণা দেবেন। শিক্ষামন্ত্রী মহোদয় বলার পর আমরা এ বিষয়ে ঘোষণা দিতে চাই।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মাহবুব হোসেন, কারিগরি ও মাদরাসা শিক্ষা বিভাগের সচিব আমিনুল ইসলাম, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতরের মহাপরিচালক সৈয়দ গোলাম ফারুক, ঢাকা শিক্ষা বোর্ডের চেয়ারম্যান নেহাল আহমেদসহ অন্যান্য বোর্ডের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।


সর্বশেষ সংবাদ