১৬ মে ২০২৪, ২৩:২৫

সরকারি কলেজের ২৭ শিক্ষককে বদলি

শিক্ষা মন্ত্রণালয়  © ফাইল ফটো

সরকারি কলেজের ২৭ জন শিক্ষককে বদলি করা হয়েছে।বৃহস্পতিবার মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের উপসচিব মোছা. রেবেকা সুলতানা স্বাক্ষরিত পৃথক প্রজ্ঞাপনে বদলির আদেশ জারি করা হয়েছে।

আদেশে বলা হয়েছে, বদলিকৃত শিক্ষকদের আগামী ২৩ মের মধ্যে বর্তমান কর্মস্থল হতে অবমুক্ত হতে হবে। কর্মকর্তাদেরকে আবশ্যিকভাবে তার পিডিএস এ লগইনপূর্বক অবমুক্ত ও যোগদান প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

বিসিএস শিক্ষা ক্যাডারের এই ২৭ জন অধ্যাপক ও সহযোগী অধ্যাপক পদে কর্মরত রয়েছেন। 

বদলিকৃতরা হলেন—অধ্যাপক ড. মো. সাইফুর রহমানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রংপুরের কারমাইকেল কলেজে, অধ্যাপক মো. আছাদুজ্জামানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে খুলনার সরকারি ব্রজলাল কলেজে, অধ্যাপক এ কে এম জাহাঙ্গীর হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে জামালপুরের সরকারি আশেক মাহমুদ কলেজে, অধ্যাপক এ.কে.এম আশরাফুজ্জামান মিলনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে গাইবান্ধা সরকারি কলেজে, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আশরাফ হোসেন খানকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রাজবাড়ী সরকারি কলেজে, সহযোগী অধ্যাপক মো. আবুল কালাম আজাদকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে ময়মনসিংহের মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজে, সহযোগী অধ্যাপক মোহা. ইউসুফ আলীকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে রাজশাহী সরকারি মহিলা কলেজে, সহযোগী অধ্যাপক নাসরীন আফরোজকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে ইডেন মহিলা কলেজ ঢাকায়, সহযোগী অধ্যাপক সেলিম আলাউদ্দিনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকা থেকে টাঙ্গাইলের করটিয়া সরকারি সা'দত কলেজে, সহযোগী অধ্যাপক এ.কে.এম মাসুদকে ঢাকার কবি নজরুল সরকারি কলেজ থেকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ঢাকায়, অধ্যাপক  মো. মোজাফ্ফর হোসেনকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে কারমাইকেল কলেজ, রংপুরে, অধ্যাপক মো. শহীদ লতীফকে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, ঢাকা থেকে কিশোরগঞ্জের সরকারি গুরুদয়াল কলেজে।