প্রযুক্তি ক্ষেত্রে উদ্ভাবন আর বিস্ময় নিয়ে আসছে স্যামসাং ‘গ্যালাক্সি আন-প্যাকড’

প্রযুক্তি ক্ষেত্রে উদ্ভাবন আর বিস্ময় নিয়ে আসছে স্যামসাং ‘গ্যালাক্সি আন-প্যাকড’
গ্যালাক্সি আন-প্যাকড  © টিডিসি ফটো

আগামী ১০ আগস্ট অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘গ্যালাক্সি আন-প্যাকড' অনুষ্ঠান। স্যামসাং সম্প্রতি এ বিষয়ের ওপর একটি টিজার প্রকাশ করেছে। এবারের আয়োজনে নিজেদের যুগান্তকারী স্মার্ট-ফোন এবং ওয়ারেবল গেজেট উন্মোচন করতে চলেছে স্যামসাং। এছাড়াও, এই আয়োজনের মূল আকর্ষণ হতে পারে ফোল্ডেবল ডিভাইসগুলো। যা ইতোমধ্যেই প্রযুক্তি বিশ্বে আলোড়ন তুলেছে। 

এ বিষয়ে স্যামসাং হেড অব মোবাইল মুয়ীদূর রহমান বলেন, 'স্যামসাং সবসময়ই এর ডিভাইস উদ্ভাবনী ডিজাইন দুর্দান্ত পারফরমেন্স নিয়ে আত্মবিশ্বাসী। গতবছর আমরা আমাদের গ্রাহকদের কাছ থেকে অপ্রত্যাশিত সাড়া পেয়েছি যেখানে, গ্যালাক্সি জেড সিরিজের হ্যান্ড-সেটের প্রি-অর্ডার লটের সবগুলো ২৪ ঘণ্টারও কম সময়ে বিক্রি হয়ে গিয়েছিলো। আমাদের প্রত্যাশা, গত বছরের মতো এবারও আমরা আমাদের ক্রেতাদের স্মার্ট-ফোনের অভিজ্ঞতাকে অনন্য উচ্চতায় নিয়ে যেতে পারবো'।

আরও পড়ুনঃ ধূমপান করায় ষষ্ঠ শ্রেণির ৩ ছাত্র বহিষ্কার

অনুষ্ঠানটি বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় (কোরিয়ার সময় রাত ১০টা) স্যামসাং নিউজ-রুম, স্যামসাং ডট কম এবং স্যামসাংয়ের ইউটিউব চ্যানেল থেকে একযোগে সম্প্রচার করা হবে।

২০২২ -এর গ্যালাক্সি আন-প্যাকড অনুষ্ঠানটি স্যামসাংপ্রেমী এবং যারা স্যামসাংয়ের অন্যান্য স্মার্ট-ফোনের বাইরে নতুন গ্যাজেটের খোঁজ করছেন তাদের জন্য চমকপ্রদ অভিজ্ঞতা দিবে। 


x

সর্বশেষ সংবাদ