৮টি ছাড়া নগদের সব অ্যাকাউন্ট ফের সচল

নগদ
নগদ  © সংগৃহীত

ত্রুটিপূর্ণ রিফান্ডের পেছনে জড়িত থাকা ৮টি অ্যাকাউন্ট বাদে স্থিতি স্থগিত হওয়া সব ‘নগদ’ অ্যাকাউন্ট আবার সচল করা হয়েছে। বুধবার (২২ সে‌প্টেম্বর) প্রতিষ্ঠানটির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা‌নো হ‌য়ে‌ছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অসমাঞ্জস্যপূর্ণ লেনদেনের অভিযোগে স্বয়ংক্রিয়ভাবে কয়েকটি অ্যাকাউন্ট হোল্ড করা হয়েছিল। এতে আরও বলা হয়েছে, কয়েক দফা যাচাই-বাছাই ও পরীক্ষা-নিরীক্ষার পর ৮টি অ্যাকাউন্ট বাদে নগদের বাকি অ্যাকাউন্টগুলো পুনঃসচল করা হয়েছে। এর ফলে ১৮ হাজার গ্রাহকের অর্থ সম্পূর্ণ নিরাপদ করা সম্ভব হয়েছে।

প্রতিষ্ঠানটির পব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, আমি সবাইকে নিশ্চিন্ত করতে চাই, ‘নগদ’-এর কাছে তার গ্রাহকদের স্বার্থ সবার ওপরে। ইতোমধ্যে স্থগিত হওয়া গ্রাহকদের প্রত্যেকের অর্থের সম্পূর্ণ নিরাপত্তা নিশ্চিতপূর্বক সিরাজগঞ্জশপ-এর কাছে গ্রাহকদের পাওনা রিফান্ডসহ সব ‘নগদ’ অ্যাকাউন্ট ধাপে ধাপে রিঅ্যাক্টিভেট করা হয়েছে।

এর আগে, গত ৪ সেপ্টেম্বর অসমাঞ্জস্যপূর্ণ লেনদেনের কারণ দেখিয়ে এসব অ্যাকাউন্টের লেনদেন বন্ধ করে দিয়েছিল নগদ।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে বলা হয়েছিল, ২৩ সেপ্টেম্বরের মধ্যে চক্রান্তের পেছনে জড়িত অ্যাকাউন্টগুলোকে চিহ্নিত করে বাকি সব সাধারণ গ্রাহকের অ্যাকাউন্ট পুনঃসচল হবে। সেই সময়সীমার একদিন আগেই ‘নগদ’বিষয়টি গ্রাহকের স্বার্থে সুরাহা করা হয়েছে।


মন্তব্য