জাবিসাসকে এসি উপহার দিল ওয়ালটন

জাবিসাসকে এসি উপহার দিল ওয়ালটন
জাবিসাসকে এসি উপহার দিল ওয়ালটন  © টিডিসি ফটো

স্বাধীন বাংলাদেশের ক্যাম্পাস ভিত্তিক প্রথম সাংবাদিক সংগঠন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিকে (জাবিসাস) এসি উপহার দিয়েছে দেশের জনপ্রিয় ইলেক্ট্রিক পণ্যের ব্র্যান্ড ওয়ালটন।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) জাবিসাসের সভাপতি মাহবুব আলম ও দপ্তর সম্পাক আলকামা আজাদ দুই টনের এই এসিটি সাভারের ওয়াল্টন প্লাজা থেকে গ্রহণ করেন।

ওয়ালটনের পক্ষ থেকে জাবিসাসকে উপহার দেয়া এসিটি ভয়েস কন্ট্রোল। যা দেশের বাজারে প্রথম নিয়ে এসেছে দেশীয় এ প্রতিষ্ঠানটি। এ সময় জাবিসাসের সভাপতি মাহবুব আলম ওয়ালটন পরিবারকে ধন্যবাদ জানান।

তিনি বলেন, জাবিসাসকে এমন অত্যাধুনিক এসিটি দেয়ায় আমরা অনেক বেশি আনন্দতি। আমি আশা করি জাবিসাস অফিসে সুন্দর পরিবেশ সৃষ্টি হওয়ায় সদস্যদের মাঝে কাজের আগ্রহ আরও বৃদ্ধি পাবে।

ওয়ালটনের নির্বাহী পরিচালক (মার্কেটিং বিভাগ) হুমায়ুন কবির বলেন, বাজারে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে ওয়াল্টনের ভয়েস কন্ট্রোল এই এসিটি। তাই জাবিসাসকে আমরা অত্যাধুনিক এই এসিটিই দিয়েছি। আশা করি এর মাধ্যমে জাবিসাসের কাজের পরিবেশ আরও সুন্দর ও গতিশীল হবে।

প্রসঙ্গত, ১৯৭২ সালের ৩ এপ্রিল প্রতিষ্ঠা লাভ করে জাবিসাস। হাটি হাটি পা পা করে এই সংগঠন ৫০ বছরে পা রাখবে আগামী বছর। জাবিসাস থেকে গড়ে ওঠেছে দেশে-বিদেশি অনেক নামকরা সাংবাদিক।


মন্তব্য

সর্বশেষ সংবাদ