১৭ আগস্ট ২০২১, ০০:০১

ফের বিকাশে অর্থ পরিশোধ করতে পারবেন ইভ্যালি গ্রাহকরা

ফের বিকাশে অর্থ পরিশোধ করতে পারবেন ইভ্যালি গ্রাহকরা  © সংগৃহীত

ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির গ্রাহকরা এখন থেকে আগের মত বিকাশে অর্থ পরিশোধ করতে পারবেন। সোমবার রাতে প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী (সিইও) মোহাম্মদ রাসেল নিজের ফেসবুক দেয়া এক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন।

ফেসবুক স্ট্যাটাসে রাসেল লিখেছেন, ‘‘এখন থেকে ইভ্যালির গ্রাহকরা বিকাশের মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। ইনশাআল্লাহ, আমরা শিগগিরই সবকিছু পুনরুদ্ধার করতে পারবো।’’

এর আগে, গত ১৭ জুলাই ‘গ্রাহকের স্বার্থ সুরক্ষার’ কথা উল্লেখ করে ইভ্যালি ও আলেশা মার্টসহ ১০টি ই-কমার্স প্রতিষ্ঠানের সঙ্গে লেনদেন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে মোবাইল ব্যাংকিং সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ।

এদিকে, স্বাস্থ্যবিধি মেনে আগামী রবিবার (২২ আগস্ট) থেকে অনলাইন ভিত্তিক বাণিজ্য প্ল্যাটফর্ম ইভ্যালির অফিস সশরীরে খুলবে। এরপর থেকে কাস্টমার সেবার জন্য গ্রাহকদের সশরীরের গিয়ে এপয়েন্টমেন্ট নেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

রাসেল বলেন, স্বাস্থ্যবিধি মেনে আগামী রবিবার থেকে ইভ্যালি অফিস সম্পূর্ণভাবে খোলা থাকবে। সরাসরি কাস্টমার সার্ভিস এর জন্য অনলাইন এপয়েন্টমেন্ট নেওয়ার অনুরোধ করা হলো। এই সংক্রান্ত বিস্তারিত জানানো হবে। ইনশাল্লাহ ইভ্যালি পূর্ণ শক্তিতে কার্যক্রম চলতে থাকবে।