বন্ধ নয়, হোম অফিস করছে ইভ্যালি: দাবি রাসেলের

ইভ্যালির প্রধান নির্বাহী মো. রাসেল
ইভ্যালির প্রধান নির্বাহী মো. রাসেল  © ফাইল ছবি

পণ্য ও অর্থ ফেরত না পাওয়ায় রাজধানীর ধানমন্ডিতে ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বন্ধ কার্যালয়ে গ্রাহকেরা ভিড় করছেন। কার্যালয় বন্ধ দেখে হটলাইন নম্বর ফোন করেও কাউকে পাচ্ছেন না বলে একটি জাতীয় দৈনিকের কাছে তারা অভিযোগ করেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমসহ অন্যান্য মাধ্যমে এ সংক্রান্ত খবর ছড়িয়ে পড়ার পর বিষয়টি নিয়ে তীব্র প্রতিক্রিয়া দেখা গেছে। মেহেদী মাসুদ নামে একজন গ্রাহক ফেসবুকে লিখেছেন, ‘ইভ্যালি’ হাওয়া হয়ে গেছে? আমি এবং ‘মাদল’ ইভ্যালির কাছে মোটা অংকের টাকা পাব। আজ সকালে যোগাযোগ করতে গিয়ে দেখি, অফিসে তেমন কেউ নেই। সবার ফোন বন্ধ!

তবে ইভ্যালির প্রধান নির্বাহী (সিইও) মো. রাসেল আজ শুক্রবার (১৬ জুলাই) দুপুরে এক ফেসবুক স্ট্যাটাসে দাবি করেছেন, ‘‘ইভ্যালি বাড়ি থেকে কাজ করছে। সমস্ত কার্যক্রম সুচারুভাবে চলছে।’’

পড়ুন: প্রার্থনা করছি, ডেসটিনির মতো ইভ্যালি যেন ডুবে না যায়

একইসঙ্গে প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ‘অফিস কার্যক্রম এবং ডেলিভারি সংক্রান্ত’ শিরোনামে দেয়া জরুরি বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সম্মানিত গ্রাহক, কোভিড ১৯ সংক্রমণের কারণে সরকার ঘোষিত বিধিনিষেধ মেনে আমাদের অফিস কার্যক্রম চালু রয়েছে।

‘‘বর্তমানে মহামারী সংক্রমণ আশংকাজনকভাবে বৃদ্ধি পেয়েছে। তাই নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে আমাদের এমপ্লোয়িগণ প্রত্যেকে ‘ওয়ার্ক ফ্রম হোম’ অর্থাৎ নিজ নিজ ঘরে থেকে নিরাপদে অফিস কার্যক্রম পরিচালনা করছেন।’’

এতে বলা হয়, একইসাথে আমাদের ডেলিভারি কার্যক্রম নিরাপত্তা বিধি মেনে পুরোদমে চলছে। আমাদের কাস্টমার কেয়ার সেন্টার আপনাদের সেবায় পূর্ণ মাত্রায় খোলা রয়েছে। আপনার সহযোগীতা আমাদের কাম্য। ইভ্যালির পাশে থাকার জন্য ধন্যবাদ।


মন্তব্য

সর্বশেষ সংবাদ