ইভ্যালি কোনো সমস্যায় পড়বে না: সিইও

  © ফাইল ফটো

ব্যবসার মডেলের দিক থেকে যথেষ্ট শক্তিশালি হওয়ায় ইভ্যালি কোন সমস্যায় পড়বে না বলে জানিয়েছেন প্রতিষ্ঠানটির সিইও রাসেল। আজ বৃহস্পতিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে এক অনলাইন সংবাদ সম্মেলন তিনি এ কথা জানান।

রাসেল বলেন, ইভ্যালির কোন ধরনের সমস্যা বা সংকটে পড়বে না বলে আমাদের বিশ্বাস। কারণ আমাদের ব্যবসায়িক মডেল স্থায়িত্বের দিক থেকে প্রতিষ্ঠানটি যথেষ্ট শক্তিশালি। ইভ্যালির ব্যবসার ভালো-মন্দ দুটি দিকই গণমাধ্যমে প্রকাশিত হবে এবং গণমাধ্যমের মাধ্যমে আমাদের উন্নয়নের যে সুযোগটা থাকবে, সেটা আমরা সব সময় করে যাব।

পড়ুন: ইভ্যালি নিয়ে প্রতিবেদন, অ্যাপস রেটিং কমেছে প্রথম আলোর!

‘ডিজিটাল ব্যবসার নতুন ফাঁদ ইভ্যালি’ গত ২৪ আগস্ট একটি প্রতিবেদন প্রকাশ করে দৈনিক প্রথম আলো। এর কয়েকদিন পর ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রাসেল ফেসবুক লাইভে এসে পুরো বিষয়টির ব্যাখ্যা দেন।

প্রতিষ্ঠানটির সিইও বলেন, এ ব্যবসায় আসার আগে আমি যে সব জেনে এসেছি কিংবা আমি সব জানি, বাংলাদেশের সব আইন-কানুন আমার মুখস্থ বা আমি কোনো ভুল করতে পারি না, এটা আমার কখনোই মনে হয়নি। একটা বিষয় আমি জানি, ব্যবসা করতে গেলে অন্য প্রসেসে (প্রক্রিয়া) অনেক কিছু শিখতে হবে।

তিনি বলেন, আমাদের প্রথম লক্ষ্য ছিল অফার দিয়ে প্রচুর ক্রেতা-বিক্রেতা আনা। এ অফারগুলো নিয়েই এখন আমরা সমালোচনার মুখে পড়েছি কিছু ব্যক্তির কাছে। যারা হয়তো আমাদের অফারগুলোর ভুল ব্যাখ্যা করছেন। কারণ আমরা নির্দিষ্ট কিছুসংখ্যক পণ্যের ওপর অফার করি এবং সেটা খুবই সামান্য।


সর্বশেষ সংবাদ