রমজানে বিশেষ ক্যাম্পেইন অপোর

  © সংগৃহীত

রমজান মাস উপলক্ষে বিশেষ ক্যাম্পেইন শুরু করেছে শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড অপো। সম্প্রতি বাজারে আনা অপো এফ১৫ স্মার্টফোনের এই ক্যাম্পেইনে অংশ নিয়েছেন জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ।

মুসলিম বিশ্বে সংযম, সহানুভূতি এবং ক্ষমার মাস হিসেবে পরিচিত পবিত্র রমজান মাস। আর তাই রমজান উপলক্ষে অপো শুরু করেছে ‘শেয়ার লাভ উইথ অপো’ শীর্ষক ক্যাম্পেইন। সম্প্রতি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে চীনা কোম্পানিটি। 

বাংলাদেশে প্রতি বছরই রমজান মাসে বিশেষ কিছু উদ্যোগ চোখে পড়ত যার একটি হলো সেহরির সময় সবাইকে প্রতিবেশীদের থেকে ডেকে তোলা। ফলে কোনো অ্যালার্ম ছাড়াই সেহরির সময় জেগে উঠা যায় সহজেই। আর এ কাজটি করে থাকেন পাড়া-মহল্লার তরুণরা। তবে স্মার্ট ডিভাইসের এ যুগে ঐতিহ্যবাহী এ উদ্যোগটি হারিয়ে যেতে বসেছে। বিষয়টিকে মাথায় রেখে অপো এই উদ্যোগ নিয়েছে যার মাধ্যমে তরুণরা এই ঐতিহ্য রক্ষায় এগিয়ে আসতে পারবে। 

অপোর এ ক্যাম্পেইনের দেখা যাবে একজন বৃদ্ধ ব্যক্তি হাতে লাউডস্পিকার নিয়ে সেহরিতে সবাইকে ঘুম থেকে ডেকে দিচ্ছেন। তাঁর এই উদ্যোগ দেখে এগিয়ে গিয়েছেন আরিফিন শুভ। প্রতিবেশীদের ঘুম থেকে জাগিয়ে তুলতে ডাকছেন তিনিও। আর সে সময় হাতে থাকা অপো এফ১৫ ব্যবহার করে মুহূর্তটিকে বন্দী করে রাখছেন। অপো এফ১৫ স্মার্টফোনে আছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেটআপ যাতে ব্যবহার করা হয়েছে ফোর-ইন-ওয়ান পিক্সেল টেকনোলজি যা অল্প আলোতেও দারুণ ছবি উপহার দিতে সক্ষম। 


সর্বশেষ সংবাদ