০২ মার্চ ২০২৩, ০০:০০

বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটিতে হাল্ট প্রাইজের পরিসমাপ্তি

চ্যাম্পিয়ন দল  © সংগৃহীত

ফাইনাল রাউন্ড পিচ সাবমিশনের মাধ্যমে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ-এ ‘শিক্ষার্থীদের নোবেল পুরস্কার’ হিসেবে খ্যাত হাল্ট প্রাইজ-২০২৩ এর অন ক্যাম্পাস কার্যক্রম পরিসমাপ্তি ঘটেছে। গত সোমবার (২৭ ফেব্রুয়ারি) অনলাইনে ওরাল পিচ সাবমিশন ফাইনাল রাউন্ড আয়োজন করা হয়। এতে শীর্ষ ১০টি দল এবারের চ্যালেঞ্জের পরিপ্রেক্ষিতে বিশিষ্ট বিচারক প্যানেলের কাছে সামাজিকভাবে উপকারী ফ্যাশন রি-ডিজাইন সম্পর্কিত উদ্যোগগুলোকে পিচ করার জন্য অংশগ্রহণ করেছিল। 

বিজিসিটিউবি হাল্ট প্রাইজের ক্যাম্পাস ডিরেক্টর রক্তিম চৌধুরী এবং ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর মোঃ রিগ্যাল এর নেতৃত্বে এই ফাইনাল রাউন্ড আয়োজন করেন। সাথে ছিল হেড অব মিডিয়া ম্যানেজমেন্ট সায়েম মান্নান এবং হেড অব জাজ ম্যানাজমেন্ট এ. কে. এম. ফাহিম চৌধুরী। এই ফাইনালটি তত্ত্বাবধানে ছিলেন বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এর লেকচারার ইমরান চৌধুরী এবং ডেপুটি রেজিস্ট্রার সালাহউদ্দিন শাহরিয়ার।

ফাইনাল রাউন্ড এ অংশগ্রহণকারী টিমগুলো তাদের নিজেদের আইডিয়াগুলো বিচারকমণ্ডলীর কাছে তুলে ধরে। টিম GREENGLAM হাল্ট প্রাইজ-২০২৩ বিজিসিটিউব এর চ্যাম্পিয়ন হয়েছে। মো. রাহাত ইবনে সাত্তারের অধিনায়কত্বের অধীনে পরিচালিত তার টিম এর অন্যান্য সদস্যরা হলেন, আফিফা মুনতাহা নুবলা, মেহরাজ মোয়াজ্জেম, তাসনোভা হাসান সেতু এবং মো. তানভীর চৌধুরী। এছাড়া টিম NEW IDEA প্রথম রানার্স আপ এবং টিম ANXIETY NOVUS দ্বিতীয় রানার্স আপ হয়েছে। 

এই আয়োজনে বিচারক প্যানেলের মধ্যে ছিলেন ম্যানেজার এবং জোনাল ইনচার্জ, সেলস, ডিস্ট্রিবিউশন এবং কেআরএম টেলিটক বাংলাদেশ লিমিটেডের মোঃ হাসনাইন চৌধুরী। উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা ও সিইও-স্টার্টআপ চট্টগ্রাম এবং চ্যাপ্টার ডিরেক্টর-স্টার্টআপ গ্রাইন্ড চিটাগাং-এর আরফাতুল ইসলাম আকিব। উপস্থিত ছিলেন সিনিয়র অ্যাসোসিয়েট জব প্লেসমেন্ট ওয়াদানি ফাউন্ডেশনের শাহরিয়ার ইসলাম। উপস্থিত ছিলেন বিইউপি হিউম্যান রিসোর্স ক্লাবের সভাপতি শাহরিয়ার রিমেন।

এরই সাথে শেষ হয়ে গেল বিজিসিটিউব হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস কার্যক্রম-২০২৩। হাল্ট প্রাইস ইউনিভার্সিটির অন ক্যাম্পাস চ্যাম্পিয়ন টিম রিজনাল ইমপ্যাক্ট সামিট-২০২৩ এ অন্যান্য দেশের প্রতিযোগীদের সাথে পিচ সাবমিশন অবতীর্ণ হবে। হাল্ট প্রাইজ অন ক্যাম্পাস রাউন্ড-২০২৩ এ মিডিয়া পার্টনার হিসেবে ছিল দ্যা ডেইলি ক্যাম্পাস।