সাকিবের স্ত্রীর হাসি ইমোজিতে ১ ঘন্টায় ২২ হাজার লাইক

সাকিবের স্ত্রীর হাসি ইমোজিতে ১ ঘন্টায় ২২ হাজার লাইক
সাকিবের স্ত্রীর হাসি ইমোজিতে ১ ঘন্টায় ২২ হাজার লাইক  © টিডিসি ফটো

বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাকিব আল হাসান। মাঠে এবং মাঠের বাইরে বরাবরই আলোচনায় থাকনে তিনি। বিভিন্ন সময় বিশ্ব সেরা অলরাউন্ডার স্বামীর পাশে থেকে কম সমালোচনার জন্ম দেননি তার স্ত্রীর উম্মে আহমেদ শিশির। আজ সাকিব বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করার পর তার স্ত্রী নিজের ভেরিপায়েড় ফেসবুক আইডিতে একটি হাসির ইমোজি দিয়ে ইঙ্গিতমুলক পোস্ট করেন। ১ ঘন্টায় সেই পোস্টে ২২ হাজারের বেশি লাইক, ৫ হাজারের বেশি কমেন্ট এবং ১৮শ’র বেশি শেয়ার হয়েছে পোস্টটি। 

এর আগে বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানান, বেটউইনার নিউজের সঙ্গে চুক্তি বাতিল না করলে বড় বিপাকে পড়বেন সাকিব আল হাসান। এ চুক্তি থেকে সরে না এলে আসন্ন এশিয়া কাপসহ বাংলাদেশ ক্রিকেটের সঙ্গেই তার কোনো সম্পর্ক থাকবে না বলে পরিষ্কার জানিয়ে দেন বিসিবি সভাপতি।

বিসিবির বৈঠকের পর বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করতে রাজি হয়েছেন সাকিব আল হাসান। আজ মৌখিকভাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে বিষয়টি জানিয়েছেন তিনি। তবে বিসিবির পক্ষ থেকে বলা হয়েছে, বিষয়টি লিখিত আকারে জানাতে।

বিসিবির শর্ত মেনে পরে বিষয়টি চিঠি দিয়ে জানান তিনি। চিঠিতে চুক্তি বাতিল করার কথা উল্লেখ করেছেন সাকিব। বিসিবিকে সাকিব চিঠি দেযার পরই তার স্ত্রী ফেসবুকে এই পোস্ট করেন। সেই পোস্টে নেটিজেনরা বিভিন্ন রকম মন্তব্য করেন।

জাহিদুর রহমান লিখেন, আইডি হ্যাকড না হলে রচনা লিখে পোস্ট দিতো। 

সাইফুল ইসলাম লিখেন, ঠিক আছে কাউরে গুনার টাইম নাই। 

ইভান নামে একজন কমেন্ট করেন, বাংলাদেশ একটা রঙ্গমঞ্চ, সাকিব তার সদর দপ্তর। 

নজরুল লিখেন, একটু আস্তে হাসেন,পাপনদা দেখলে অনেক ঝামেলা হবে। 

জাহিদ হাসান কমেন্ট করেন, একেই বলে সাপও মরলো লাঠিও ভাঙলো না! সাকিব এই নাটক করে বেটউইনারের যে প্রচার দরকার ছিলো তা তো সে করেই দিয়েছে। এখন এই লোকদেখানো চুক্তি বাতিল করা করলেই কি না করলেই কি?এজন্যেই শিশির ভাবির অট্টহাসি

ক্রিকেটসহ সব ধরনের খেলার সংবাদ প্রকাশ করে ‘বেটউইনার’ নিউজ ডটকম। নতুন ক্রীড়াভিত্তিক এই নিউজ সাইটের শুভেচ্ছা দূত হিসেবে যুক্ত হয়েছেন সাকিব। বিপত্তি হচ্ছে, এটি বেটউইনার ডট কমের অঙ্গ প্রতিষ্ঠান। যা অনলাইনে জুয়া খেলার একটি মাধ্যম। 


x

সর্বশেষ সংবাদ