এবার ই-কমার্স ব্যবসায় সাকিব

খেলাধুলা
সাকিব আল হাসান  © সংগৃহীত

ব্যাংক ব্যর্থতার পর এবার ই-কমার্স সাইট নিয়ে এলেন দেশসেরা ক্রিকেটার সাকিব আল হাসান। যার নাম মোনার্ক মার্ট। ক্রেতাদের ঝামেলাহীন কেনাকাটার স্বাদ দেওয়ার লক্ষ্য নিয়ে শুক্রবার (২১ জানুয়ারি) থেকে যাত্রা শুরু করেছে প্রতিষ্ঠানটি।

মোনার্ক মার্ট হচ্ছে মোনার্ক হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। মোনার্ক মার্টের চেয়ারম্যান হিসেবে রয়েছেন সাকিব আল হাসান। তিনি মোনার্ক হোল্ডিংস লিমিটেডের ও চেয়ারম্যান। মোনার্ক হোল্ডিং একটি ট্রেক নিয়েছে। তারা শিগগিরই কাজ শুরু করবে বলে জানা গেছে।

আরও পড়ুন: শিক্ষক নিয়োগের চূড়ান্ত সুপারিশপত্র দিল এনটিআরসিএ

এদিকে এবারের বিপিএল-এ ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে মোনার্ক মার্ট। এর আগে ক্রিকেট মাঠের বাহিরে সাকিব আল হাসান একাধিক ব্যবসায় অভিষেক হয়েছে। তারই ধারাবাহিকতায় এবার ই-কমার্স ব্যবসায় অভিষিক্ত হলেন তিনি।

প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়েছে, ভোক্তাদের চাহিদা পূরণ করতে কিছু উদ্ভাবনী সেবা নিয়ে হাজির হয়েছে ‘মোনার্ক মার্ট’। নতুন প্রজন্মের এই ই-কমার্স প্ল্যাটফর্ম থেকে গ্রাহকরা ঝামেলাহীনভাবে কেনাকাটা করতে পারবেন। দেশের ক্রমবর্ধমান ই-কমার্স ইন্ডাস্ট্রিতে মোনার্ক মার্টের যাত্রা এক নতুন মাত্রা যুক্ত হবে। যেখানে থাকবেনা গ্রাহকের কোন ভোগান্তি।

আরও পড়ুন: এবার নার্সিং ইনস্টিটিউটের ৯১ শিক্ষার্থীর করোনা শনাক্ত

তবে সাকিব আল হাসানের মোনার্ক মার্ট এমন সময় ব্যবসায় নামল যখন সাম্প্রতিক সময়ে ই-কমার্স ব্যবসা নিয়ে ব্যাপক বিতক তৈরি হয়েছে। গ্রাহকের অর্থ লোপাট আর পণ্য নিয়ে নয়-ছয়ে করার কারণে দেশের অধিকাংশ ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধের পর্যায়ে রয়েছে। অথচ কিছু দিন আগেও তারা নানা অফার আর প্যাকেজ দিয়ে মার্কেট দাপিয়ে বেরিয়েছে। এমন বাস্তবতায় নতুন এই ই-কমার্স প্রতিষ্ঠান গ্রাহকের সেবা নিশ্চিতে কতটা সফল হয়, সেটা সময়ই বলে দেবে।

উল্লেখ্য, সাকিব আল হাসান ক্রিকেটের বাইরেও রেস্টুরেন্ট ও খামারসহ একাধিক ব্যবসার সঙ্গে জড়িত আছেন। সেই ধারাবাহিকতায় এবার ই-কমার্স ব্যবসায় নামলেন বিশ্বসেরা এই ক্রিকেটার। মোনার্ক মার্ট মোনার্ক হোল্ডিংসের একটি অঙ্গ প্রতিষ্ঠান। চলমান বিপিএলে ফরচুন বরিশালের গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে প্রতিষ্ঠানটি।


সর্বশেষ সংবাদ