পদ্মা ব্যাংকের গুলশান শাখায় অটোমেডেট চালান সিস্টেম চালু

পদ্মা ব্যাংক
গুলশান শাখায় চালু হলো অটোমেডেট চালান  © সংগৃহীত

চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেডের গুলশান হেড অফিসে আনুষ্ঠানিকভাবে অটোমেটেড চালান (এ-চালান) সিস্টেম সার্ভিস চালু হয়েছে। অতি দ্রুত পদ্মা ওয়ালেট ও পদ্মা আই-ব্যাকিং ব্যবহার করেও এ-চালানের মাধ্যমে সরকারী বিভিন্ন ফি ঘরে বসেই নিমিষে জমা নেয়ার উদ্দ্যোগ নিচ্ছে পদ্মা ব্যাংক লিমিটেড।

রবিবার (২৬ ডিসেম্বর) পদ্মা ব্যাংক থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরও পড়ুন: মেডিকেলের দ্বিতীয় মাইগ্রেশন জানুয়ারিতে

এই সার্ভিসের আওতায় পদ্মা ব্যাংকের গুলশান শাখা-সহ যে কোন শাখায় নগদে বা চেকের মাধ্যমে ট্রেজারি চালানের অর্থ জমা দেয়া যাবে। এছাড়া পাসোপোর্ট ফি, কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্ক-সহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা নেয়া হয়।

গুলশান কর্পোরেট হেড অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

আরও পড়ুন: প্রথম সন্তানের অপেক্ষায় ফারুকী ও তিশা

অনুষ্ঠানে তিনি বলেন, পদ্মা ব্যাংক সব সময় ডিজিটাল ব্যাংকিং সেবা প্রদানের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করছে। এরই ধারাবাহিকতায় ব্যাংক তার গ্রাহকদের জন্য অনলাইনে ই-পাসপোর্ট ফি, সরকারি কর ও ভ্যাট সহজেই প্রদানের ব্যবস্থা করছে, যা ব্যাংকের ডিজিটাল ব্যাংকিং সেবার সম্ভারকে আরও প্রসারিত করেছে।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংক-এর উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী, চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন,  এসইভিপি হেড অফ আরএএমডি অ্যান্ড ল’ ফিরোজ আলম, হেড অব রিটেইল ব্যাংকিং এন্ড এসএমই, এগ্রি এন্ড উই ডিভিশন খন্দকার জীবানুর রহমান, ইভিপি ও হেড অব ব্রাঞ্চ সাব্বির মোহাম্মদ সায়েম, ভিপি ও ডেপুটি হেড অফ আইসিটি মো. মোশাররফ হোসেন খান-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

আরও পড়ুন:  রাবিতে শিক্ষার্থীদের নিয়ম-শৃংঙ্খলা বিষয়ক নোটিশ প্রত্যাহার

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।


সর্বশেষ সংবাদ