বড়দিন ও নতুন বছরকে রাঙিয়ে তুলুন শেরাটন ঢাকার সাথে

হোটেল
হোটেল শেরাটন সেজেছে নতুন রূপে  © সংগৃহীত

এবারের বড় দিন ও ইংরেজি নববর্ষের আনন্দ দ্বিগুণ করতে পাঁচ তারকা হোটেল শেরাটন সেজেছে নতুন রূপে। শিশু থেকে শুরু করে সব বয়সী মানুষদের মুখরোচক ও ভিন্নধর্মী খাবারের স্বাদ দিতে মজাদারসব খাবারের আয়োজন করেছে রাজধানীর বনানীতে অবস্থিত পাঁচ তারকা এ হোটেলটি।

বিভিন্ন ধরনের আকর্ষণীয় অফার এর আয়োজনে শহরবাসীরা তাদের প্রিয়জনদের নিয়ে বড়দিনের অনুষ্ঠান উপভোগ করতে পারবেন। আকর্ষণীও বিষয় হচ্ছে, এ আয়োজনটিতে রয়েছে শিশুদের জন্য ভিন্নরকম এক আয়োজন; সাথে রয়েছে ক্রিসমাস ক্যারল, ব্রাঞ্চ ও ডিনার এর মতো আয়োজন। উৎসবের সাথে মিল রেখে হোটেলটি রূপালী, নীল ও সাদা রঙের সংমিশ্রণে সাজানো হয়েছে এবং নতুন বর্ষকে মহাসামারোহে স্বাগত জানানোর জন্য প্রয়োজনীয় প্রস্তুতিও নেয়া হয়েছে।

আরও পড়ুন: ঢাবির হলে বিবাহিত ছাত্রীরা থাকতে পারবেন: প্রভোস্ট কমিটি 

ক্রিসমাস ক্যারলের মাধ্যমে ক্রিসমাসের অনুষ্ঠান শুরু হবে। আয়োজনটি শেরাটন ঢাকার লবি লেভেলে ২৪ ডিসেম্বর সন্ধ্যা সাড়ে ৭ টায় শুরু হবে। ক্রিসমাস ক্যারলের পর দ্য গার্ডেন কিচেনে ক্রিসমাস ইভ ডিনার শুরু হবে; যেখানে অতিথিরা মুখরোচক ও সুস্বাদু সব খাবার উপভোগ করতে পারবেন। অতিথিরা খোলা আকাশের নিচে বসে প্রশান্তিদায়ক সবুজ এবং শহরের আকাশসীমা উপভোগের মাধ্যমে মুখরোচক এ খাবারগুলো উপভোগ করতে পারবেন, যা তাদের উৎসবের আনন্দ আরো বাড়িয়ে তুলবে। মাত্র ৭,৯৯৯ টাকা দিয়ে একজন অতিথি ক্রিসমাস ইভ ডিনার উপভোগ করতে পারবেন।

আরও পড়ুন: ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

অনুষ্ঠানের আসল আনন্দ শুরু হবে বড়দিনের দিন, যেখানে শিশুরা সীমাহীন আনন্দে মেতে উঠে নিজেদের ভিন্ন এক জগতে নিয়ে যেতে পারবে। পাশাপাশি, এ দিন শিশুদের জন্য থাকবে ক্রিসমাস ব্রাঞ্চ ও কার্নিভাল। হোটেলটির ১৪ তলায় অবস্থিত দ্য গার্ডেন কিচেনে এ ব্রাঞ্চটি অনুষ্ঠিত হবে। ব্রাঞ্চের মূল্য নির্ধারণ করা হয়েছে ৫,৪৯৯ টাকা। বড়দিন ও নতুন বছরের আনন্দ আরো উপভোগ্য করতে আল ফ্রেসকো’র প্লেজোনে শিশুরা বিভিন্ন ধরনের খেলায় মেতে উঠতে পারবে।

আরও পড়ুন: গিনেস বুকে নাম লেখালেন বিএম কলেজের সাবেক ছাত্রী

এ কার্যক্রমগুলো ২৫ ডিসেম্বর সকাল ৯টায় শুরু হয়ে বিকাল ৫টা পর্যন্ত চলবে। শিশুদের জন্য এ দিন থাকছে মুভি দেখার আয়োজন। ইংরেজি নববর্ষের আগের দিন অর্থাৎ ৩১ ডিসেম্বর অতিথিরা শেরাটন ঢাকার নিউ ইয়ার্স ইভে অংশ নিতে পারবেন। এ আয়োজনে থাকছে ডিনার, নিউ ইয়ার কাউন্টডাউন, লাইভ আর্টিস্ট পারফরমেন্স সহ চমকপ্রদ নানা আয়োজন। 


সর্বশেষ সংবাদ