স্কুল-কলেজ ও মাদ্রাসা শিক্ষকদের ফেব্রুয়ারির এমপিওর চেক ছাড়

এমপিও
ক্লাস নিচ্ছেন শিক্ষক  © ফাইল ফটো

স্কুল-কলেজ এবং মাদ্রাসার শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি (২০২২) মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। অনুদান বণ্টনকারী রাষ্ট্রায়াত্ত ব্যাংকগুলোতে চেক পাঠানো হয়েছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের (মাউশি) এবং মাদ্রাসা শিক্ষা অধিদপ্তর থেকে পৃথক পৃথক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

মাউশি উপপরিচালক বিপুল চন্দ্র বিশ্বাস স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরাধীন বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহের শিক্ষক-কর্মচারীগণের ফেব্রুয়ারি-২০২২ মাসের ভেতন-ভাতার সরকারি অংশের ৮টি চেক অনুদান বন্টনকারী অগ্রণী ও রূপালজ ব্যাংকের প্রধান কার্যালয় এবং জনতা ও সোনালী ব্যাংকের স্থানীয় কার্যালয়ে স্থানান্তর করা হয়েছে। আগামী ৯ মার্চ পর্যন্ত সংশ্লিষ্ট শাখা হতে ফেব্রুয়ারি মাসের বেতন-ভাতার সরকারি অংশ উত্তোলন করতে পারবেন।

আরও পড়ুন: নতুন শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিওভুক্তি চলতি মাসে: শিক্ষামন্ত্রী

এদিকে মাদ্রাসা শিক্ষা অধিদপ্তরের উপপরিচালক (অর্থ) মোহাম্মদ শাসুজ্জামান স্বাক্ষরিত অপর এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মাদ্রাসা অধিদপ্তরের আওতাধীন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের ফেব্রুয়ারি মাসের এমপিওর চেক ছাড় হয়েছে। অনুদান বণ্টনকারী ৪টি ব্যাংকে চেক পাঠানো হয়েছে। আগামী ৯ মার্চ পর্যন্ত বেতন-ভাতার সরকারি অংশের টাকা তুলতে পারবেন। আদেশের স্মারক নম্বর ৫৭.২৫.০০০০.০১১.০৬.০০২.২১-৪৫।

মাউশির বিজ্ঞপ্তি

 


সর্বশেষ সংবাদ