ঢাবিতে হেলমেট দিয়ে কর্মচারীর মাথায় আঘাত হল সংসদের নেতার

  © সংগৃহীত

ঢাকা বিশ্ববিদ্যালয় মাস্টারদা সূর্যসেন হলের নিরাপত্তা কর্মী মোস্তফাকে (৫০) হেলমেট দিয়ে মারধর করার অভিযোগ উঠেছে  হল সংসদের সাংস্কৃতিক সম্পাদক জোবায়ের আহমেদের বিরুদ্ধে। মঙ্গলবার (৩ মার্চ) সকাল ৮টার দিকে হলের গেটে এ ঘটনা ঘটে।

হলের নিরাপত্তার দায়িত্বে থাকা মোস্তফার বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে।  প্রত্যক্ষদর্শীরা জানান, গেটের গার্ডের কাছে এক শিক্ষার্থী হেলমেট রাখেন। সকালে জোবায়ের ওই হেলমেটটি চাইলে মোস্তফা তাকে বলেন, অন্যের হেলমেট আপনাকে কীভাবে দিই?

এতে ক্ষিপ্ত হয়ে গালি দিয়ে ওই হেলমেট দিয়েই মোস্তফার মাথায় আঘাত করেন তিনি। এতে তিনি আহত হলে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান সহকর্মীরা।

 

এ ব্যাপারে অভিযুক্ত জোবায়ের আহমেদ গণমাধ্যমকে বলেন, ‘হল থেকে বাইরে আসার সময় আমার সঙ্গে খুব দুর্ব্যবহার করেন নিরাপত্তা কর্মী। তাকে বারবার সতর্ক করার চেষ্টা করছি। একপর্যায়ে রাগ কন্ট্রোল করতে না পেরে হিট করে ফেলেছি। তিনি হাসপাতালে আছেন। তাকে আমি দেখতে যাব।’

হল সংসদের ভিপি মারিয়াম জামান খান সোহান এর সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, কর্মচারীরা হল প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন। তারা সেভাবে ব্যবস্থা নেবে। হল সংসদের পক্ষ থেকে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। তিনি বলেন, এমন আচরণ করা মোটেও উচিত হয়নি। তার ব্যক্তিগত আচরণের দায় হল সংসদ নেবে না।

হলের কর্মকর্তা মোতালেব হোসেন বলেন, ঘটনার পরই হল প্রাধ্যক্ষকে জানানো হয়েছে। আহত কর্মচারীকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের নিকট থেকে লিখিত অভিযোগ নেয়া হয়েছে। হল প্রশাসন এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেবে বলে তিনি জানান।


সর্বশেষ সংবাদ