ব্যানার নয়, আমার কলিজা ছেঁড়া হয়েছে: আখতার হোসেন

ছেঁড়া ব্যানার নিয়ে আখতার হোসেন
ছেঁড়া ব্যানার নিয়ে আখতার হোসেন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে এবার ‘বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ’র সমাজসেবা সম্পাদক প্রার্থী আখতার হোসেনের ব্যানার ছিঁড়ে ফেলা হয়েছে। শনিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সামনে এ ঘটনা ঘটেছে। আখতার হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রশ্ন ফাঁসের বিরুদ্ধে অনশন করে আলোচনায় আসেন। 

এ ব্যাপারে আখতার হোসেন দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, ‘আমার সামনেই ব্যানার ছেঁড়া হয়েছে। আমি ওখানেই ছিলাম। ছেলেটি আমাকে খেয়াল করেনি। তারপর আমি গিয়ে তাকে ধরলাম। তখন সেখানে লোকজন এসে জড়ো হলে সে দ্রুত পালিয়ে যায়।’

আরো দেখুন: প্রার্থীদের ‘পোলিং এজেন্ট’ ছাড়াই ডাকসু নির্বাচন!

তিনি আরো বলেন, ‘আমার হলে আমার সামনে আমার ব্যানার ছেঁড়া হলো। এটা ব্যানার নয়, আমার কলিজা ছেঁড়া হয়েছে।’ তিনি বলেন, এসব করে আমাকে দাবায়া রাখা অসম্ভব। ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রতিটি ছাত্রের হৃদয়ে যে জায়গা দখল করেছি সেটাকে তো আর অস্বীকার করতে পারবেন না।

আরো দেখুন: ঢাবিতে প্রবেশে ২৪ ঘন্টার নিষেধাজ্ঞা ডিএমপির

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের একটি সূত্র জানায়, মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের আবাসিক শিক্ষার্থী ফারাবী নেওয়াজ আখতার হোসেনের ব্যানার ছিড়েছে। তিনি অর্গানাইজেশন স্ট্র্যাটেজি এ্যান্ড লিডারশিপ বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র তিনি। 


সর্বশেষ সংবাদ