শেষ হলো রোটারি ও রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ‘রোটার‍্যাক্ট ট্যালেন্ট হান্ট’

শেষ হলো রোটারি ও রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ‘রোটার‍্যাক্ট ট্যালেন্ট হান্ট’
রোটারি ও রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ভিন্নধর্মী পরিবেশনা  © টিডিসি ফটো

শীর্ষ ৩ জন প্রতিযোগী ও শ্রেষ্ঠ দলের হাতে পুরস্কার তুলে দেওয়ার মধ্য দিয়ে শেষ হলো প্রথম বারের মতো আয়োজিত রোটারি ও রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ভিন্নধর্মী পরিবেশনা ‘রোটার‍্যাক্ট ট্যালেন্ট হান্ট’। এতে টাইটেল স্পনসর হিসেবে ছিলেন অনলাইন বিক্রয় প্রতিষ্ঠান জালসান।

শুক্রবার (২২ অক্টোবর) চট্টগ্রামের রোটারি সেন্টারে অনুষ্ঠিত রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদের ৭৬৫তম নিয়মিত সভায় এই আয়োজন করা হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক রোটারিয়ান অতীত সভাপতি ওসমান গণি মনসুর, প্রধান বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রোটারি ক্লাব অব ইসলামাবাদ এর সাবেক সভাপতি রোটারিয়ান মুসলিম উদ্দিন এবং বিচারক হিসেবে উপস্থিত ছিলেন রোটার‍্যাক্ট ক্লাব অব ইসলামাবাদ এর সাবেক সভাপতি রোটার‍্যাক্টর ইঞ্জিনিয়ার আব্দুল মান্নান আসিফ এবং সদ্য সাবেক সভাপতি রোটার‍্যাক্টর মোহাম্মদ ফজলে রাব্বি সিনান। সেইসঙ্গে মডারেটর হিসেবে ছিলেন সহ-সভাপতি রোটার‍্যাক্টর ইন্তিসারুল আজিজ।

অনুষ্ঠান পরিচালনা করেন রোটার‍্যাক্ট ট্যালেন্ট হান্ট-২০২১ এর চেয়ারম্যান ক্লাবের সচিব রোটার‍্যাক্টর মুনযির এম সা'দ। এছাড়াও কো-চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন রোটার‍্যাক্টর সাজ্জাদ সুলতান, কো-অর্ডিনেটর হিসেবে দায়িত্ব পালন করেন রোটার‍্যাক্টর সাঈদ আনোয়ার জিহাদ এবং প্রোগ্রাম এডভাইজর হিসেবে ছিলেন সদ্য সাবেক সভাপতি রোটার‍্যাক্টর ফজলে রাব্বি সিনান এবং সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন সভাপতি রোটার‍্যাক্টর শাহাদাৎ হোসাইন।

মূলত ওয়ারিয়র্স, জায়ান্ট এবং গ্লাডিয়েটর্স এই তিনটি রাউন্ড এর মাধ্যমে গত ২০ সেপ্টেম্বর থেকে অনলাইন ও অফলাইনের মাধ্যমে প্রায় ১০০ জন প্রতিযোগী নিয়ে রোটার‍্যাক্ট ট্যালেন্ট হান্ট শুরু হয়। আর এতে সেরা টিমকে মেডেল এবং সেরা ৩ জন গ্লাডিয়েটর্সকে ট্রফি এবং গিফট প্রদান করা হয়। সেইসঙ্গে সেরা ১২ জায়ান্টকে ক্রেস্ট এবং সেরা ২৭ জন ওয়ারিয়র্সকে সার্টিফিকেটস প্রদান করা হয়।


x