২৩ আগস্ট ২০২২, ২৩:৪৪

প্রেমিকের ব্ল্যাকমেইলের শিকার হয়ে প্রাণ দিল স্কুলছাত্রী

স্কুলছাত্রীর মৃত্যু   © ফাইল ফটো

যশোরের ঝিকরগাছায় প্রেমিকের ব্ল্যাকমেইলের শিকার হয়ে মারিয়া খাতুন (১৪) নামে নবম শ্রেণির এক শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। উপজেলার ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামে ঘটনাটি ঘটেছে। মারিয়া ওই এলাকার দর্জি আব্দুল হান্নানের মেয়ে ও কাশিপুর মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী। 

মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে ঘরের ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাসনিম মাহমুদ তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আব্দুল হান্নান অভিযোগ করে বলেন, ঝিকরগাছা সদর ইউনিয়নের কাশিপুর গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে দশম শ্রেণির ছাত্র মেহেদী হাসানের সঙ্গে মারিয়ার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এই সম্পর্কের সূত্র ধরে আপত্তিকর ছবি ও ভিডিও ধারণ করে মারিয়ার কাছ থেকে আর্থিক সুবিধা নিতে শুরু করে মেহেদী।

তিনি আরও বলেন, সর্বশেষ মোবাইল ফোন কিনতে মারিয়ার কাছে টাকা চায় মেহেদী। সে টাকা দিতে না পেরে বড় বোনের একভরি ওজনের স্বর্ণের চেন মেহেদীকে দিয়ে দেয়। পরে বিষয়টি আমাদের পরিবারে জানাজানি হয়। এই লজ্জায় আমার মেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।