১০ আগস্ট ২০২২, ১৩:৩৩

মোবাইল টাওয়ারের চূড়ায় মাদ্রাসা শিক্ষার্থী, উদ্ধার করল ফায়ার সার্ভিস

গ্রামীণ ফোনের টাওয়ারে মাদ্রাসা শিক্ষার্থী  © সংগৃহীত

নেত্রকোনা বড়স্টেশন এলাকায় গ্রামীণ ফোনের টাওয়ারের উপর থেকে মোহাম্মদ (১২) নামে এক মাদ্রাসার শিক্ষার্থীকে উদ্ধার করা হয়েছে।

আজ বুধবার দুপুরে জেলা শহররের সাতপাই বড় রেল স্টেশন এলাকায় গ্রামীণের টাওয়ারের উপর থেকে তাকে উদ্ধার করে নেত্রকোনা ফায়ার সার্ভিসের লোকজন। মোহাম্মদ কলমামাকান্দা উপজেলার মনতলা গ্রামের বাবুল বিশ্বাসের ছেলে। সে শহরের সাতপাই উক্ত টাওয়ার সংলগ্ন মাদ্রাসাতুল আরকাম মাদ্রাসায় হিফজ বিভাগে লেখাপড়া করত।
 
নেত্রকোনা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: আনোয়ার হোসেন জানান, আজ ভোরে গ্রামীণ ফোনের টাওয়ারের উপরে উঠে দাড়িয়ে থাকে মোহাম্মদ। পরে স্হানীয় লোকজন টাউয়ারের উপরে তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। 
 
খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস ও উপজেলা প্রশাসনের যৌথ সহযোগিতায় দীর্ঘ ৬ ঘন্টা উদ্ধার অভিযানের পর তাকে টাওয়ারের উপর থেকে নিরাপদে নামিয়ে আনে। পরে উদ্ধার কর্মীরা তাকে প্রাথমিক চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সে সুস্থ রয়েছে। তবে এখন এ ঘটনার কারণ জানা যায়নি।
 
উল্লেখ্য যে, সাতপাই বড় স্টেশনের এই টাওয়ারের বাউন্ডারি সীমানাটি অরক্ষিত থাকার কারনে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটছে বলে জানান এলাকাবাসী।