১৭ জুলাই ২০২২, ২০:০৮

প্রেম নিয়ে বিরোধে কলেজছাত্রকে পিটিয়ে হত্যা

নয়ন কুমার সরকার  © সংগৃহীত

কুষ্টিয়ার কুমারখালী উপজেলায় প্রেম নিয়ে বিরোধের জেরে নয়ন কুমার সরকার (২২) নামের এক কলেজছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। আজ রোববার সকালে উপজেলার নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ গ্রামে এ ঘটনা ঘটে। নয়ন ইউনিয়নের নন্দনালপুর গ্রামের যগরেশ কুমার সরকারের ছেলে ও আলাউদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। 

স্বজনদের দাবি, প্রেমসংক্রান্ত ঘটনার জেরে নয়নকে ডেকে নিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। তাঁর সারা শরীরে রক্তাক্ত আঘাতের চিহ্ন রয়েছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার মধ্যরাত থেকে নিখোঁজ ছিলেন নয়ন। স্বজনরা সারারাত খোঁজাখুঁজি করেও তাকে পাননি। রোববার ভোররাতে মোবাইল ফোনে খবর আসে, নন্দনালপুর ইউনিয়নের সোন্দাহ নতুনপাড়া মাঠে রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন নয়ন। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহতের বাবা যোগেশ কুমার সরকার বলেন, ওই এলাকার সাবেক ইউনিয়ন পরিষদ সদস্য (ইউপি) আব্দুর রাজ্জাকের ভাতিজির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নয়নের। এ নিয়ে পারিবারিকভাবে নয়নকে শাসন করেছিলাম। হয়তো ওই মেয়ের পরিবারের সদস্যরাই ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করেছে। আমি এর উপযুক্ত বিচার চাই।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। মরদেহ মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি ময়নাতদন্ত করে দেখা হচ্ছে।

তবে এটি প্রেমসংক্রান্ত হত্যা কি-না সে বিষয়ে কিছু বলেননি পুলিশের এই কর্মকর্তা। এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা যায়নি বলেও জানান তিনি। এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। তবে অভিযুক্তরা পলাতক।