জন্মদিনে এসএসসি পরীক্ষার্থী খুন, মরদেহ নিয়ে বিক্ষোভ

জন্মদিনে এসএসসি পরীক্ষার্থী খুন, মরদেহ নিয়ে বিক্ষোভ
লাশ নিয়ে বিক্ষোভ   © টিডিসি ফটো

রাজশাহীতে এক কিশোরের লাশ নিয়ে সড়ক অবরোধ করে মানববন্ধন করেছেন এলাকাবাসী। এ সময় তারা ওই কিশোর হত্যায় জড়িত ব্যক্তিদের বিচারের দাবি জানান।

আজ সোমবার বেলা ৩টার থেকে প্রায় পৌনে এক ঘণ্টা নগরের শহীদ এ এইচ এম কামারুজ্জামান চত্বরে এ কর্মসূচি পালন করা হয়। এ সময় চত্বরের চারদিকের সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

নিহত ১৭ বছরের মো. সনি রাজশাহী পরিবহন শ্রমিক ইউনিয়নের সহসভাপতি রফিকুল ইসলাম ওরফে পাখির ছোট ছেলে। সনি এবার এসএসসি পরীক্ষার্থী ছিল। তার বাড়ি নগরীর বোয়ালিয়া থানার দড়িখরবোনা এলাকায়।

আরও পড়ুন: বিশ্ববিদ্যালয়ে চান্স পেলে ডোপ টেস্ট কোথায় করাবেন

রোববার রাতে সনিকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পুলিশ জানিয়েছে, পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোমবার নগরীর বোয়ালিয়া থানায় ৯ জনকে আসামি করে হত্যা মামলা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত (ওসি) কর্মকর্তা মাজহারুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও নিহত কিশোরের পরিবার সূত্রে জানা গেছে, রোববার সনির জন্মদিন ছিল। এদিন রাত ৯টার দিকে সনির বন্ধু সিজার, নয়ন ও তৈয়বুর তার জন্মদিন উদযাপন করে। সেখানে রাতে বাথরুমে পড়ে গিয়ে সিজারের থুঁতনি কেটে যায়। সনি, নয়ন ও তৈয়বুর আহত সিজারকে নিয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে যান। 

এ সময় কয়েকজন যুবক হাসপাতাল থেকে তাকে তুলে নিয়ে যান। পরে তাঁরা সনিকে হেতেম খাঁ সবজিপাড়া এলাকায় নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে রাস্তার পাশে ড্রেনে ফেলে চলে যান। পরে স্থানীয় লোকজন সনিকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এ সময় চিকিৎসকেরা সনিকে মৃত ঘোষণা করেন।

নিহত সনির চাচা যুবরাজ বলেন, সনি ও তৈয়বুরকে কোপানোর পর হামলাকারীরা পালিয়ে যায়। খবর পেয়ে তাদের হাসপাতালে নিলে চিকিৎসক সনিকে মৃত ঘোষণা করেন। আহত তৈয়বুর চিকিৎসাধীন।

ময়নাতদন্ত শেষে সোমবার দুপুরে সনির মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নিহত কিশোরের বাবা ৯ জনকে আসামি করে হত্যা মামলা করেছেন। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।’


x

সর্বশেষ সংবাদ