নববধূ দরজা খুলতেই মাথায় দায়ের কোপ বসালেন রুহুল, অতপর...

নালিতাবাড়ীতে ট্রাকচালকের দায়ের কোপে নববধূ নিহত হয়েছেন
নালিতাবাড়ীতে ট্রাকচালকের দায়ের কোপে নববধূ নিহত হয়েছেন  © প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ীতে এক ট্রাকচালকের দায়ের কোপে দিতি (১৮) নামে নববধূ নিহত হয়েছেন। বুধবার (২৯ জুন) দিবাগত রাতে পৌর শহরের কালিনগর মহল্লায় হত্যকাণ্ডের এ ঘটনা ঘটে। ঘাতকের নাম রুহুল আমিন (২৫)। সে পেশায় ট্রাকচালক।

পুলিশ বলছে, দিতির সঙ্গে প্রেম ছিল রহুলের। সপ্তাহখানেক আগে দিতির বিয়ে হয়। বিয়ের পর দেখা করতে গিয়ে দা দিয়ে কোপ দেয় রুহুল। জানা গেছে, কালিনগর মহল্লার রুহুলের সঙ্গে দিতির প্রেম ছিল। ১০ দিন আগে ট্রাক নিয়ে ঢাকায় যায় সে। এর মধ্যে অন্য একজনের সঙ্গে দিতির বিয়ে হয়। রুহুল বাড়িতে এসে বিষয়টি জানতে পেরে ক্ষিপ্ত হন।

এদিকে দিতির স্বামী তাকে বাবার বাড়ি রেখে পেশাগত দায়িত্ব পালনে ঢাকায় চলে যান। বুধবার রাত সাড়ে ৯টার দিকে রুহুল আমিন ভাবি রাহেলাকে নিয়ে দিতির বাড়িতে যায়। রাহেলা ডাকলে দিতি দরজা খুলে দেয়। সঙ্গে সঙ্গেই রুহুল দা দিয়ে দিতির মাথায় কোপ দেন। এ সময় ঘরের মেঝেতে লুটিয়ে পড়েন দিতি।

আরো বলুন: বিদ্যালয়ে গিয়ে উধাও ছাত্রী, খোঁজ মিলছে না শিক্ষকেরও

বাড়ির লোকজন দৌড়ে এলে রহুল পালিয়ে যান। পরে দিতিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠন। সেখানে নেওয়ার পথে রাত সাড়ে ১০টার দিকে দিতির মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে রুহুলের ভাবি রাহেলাকে আটক করে। পরে রাত সাড়ে ১১টার দিকে রুহুল নিজেই এসে হত্যার কারণ জানায়।

সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) আফরোজা নাজনীন বলেন, রুহুল নববধূকে হত্যার কথা স্বীকার করেছেন। কারণ বলেছেন, মেয়েটির সঙ্গে তার প্রেম ছিল। অন্য ছেলের সঙ্গে বিয়ে হওয়ায় ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটিয়েছেন।


সর্বশেষ সংবাদ