তৌহিদ আফ্রিদির নাম ভাঙিয়ে প্রতারণা, আশ্রয় কেন্দ্রে থেকে যুবক আটক

আটক যুবক ও তৌহিদ আফ্রিদি
আটক যুবক ও তৌহিদ আফ্রিদি  © টিডিসি ফটো

দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি নাম ভাঙিয়ে সিলেটের বন্যাকবলিত একটি আশ্রয় কেন্দ্রে গিয়ে প্রতারণার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়।

বুধবার (২২ জুন) রাতে ৮টার সিলেটের গোলাপগঞ্জ উপজেলার সরকারি এমসি একাডেমি আশ্রয়কেন্দ্রে এ ঘটনা ঘটে। আটককৃত জাকিরিয়া হোসেন (২০) জকিগঞ্জ উপজেলার বারহাল নিদনপুর গ্রামের কামাল আহমদের পুত্র। 

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ জুন) রাতে ৮টার দিকে উপজেলার সরকারি এমসি একাডেমি আশ্রয় কেন্দ্রের সুপারভাইজার নাহিদ আহমদের কাছে জাকারিয়া হোসেন নামের এক যুবক এসে বলেন, দেশের জনপ্রিয় ইউটিউবার তৌহিদ আফ্রিদি তাকে পাঠিয়েছেন এই আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে যাওয়া জন্য। সেই সাথে তৌহিদ আফ্রিদি নাকি এই আশ্রয় কেন্দ্রে দুই ট্রাক ত্রাণ পাঠাবে। তবে ট্রাক দুটি সিলেট শহরে আটকা পড়েছে। এজন্য তাকে একটি মোটরসাইকেল ও ১৫ হাজার টাকা দিতে হবে। এছাড়াও বিভিন্ন মিথ্যা তথ্য দিতে থাকে। পরে সন্দেহ হলে তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। 

এ বিষয়ে গোলাপগঞ্জ মডেল থানার এসআই ফয়জুল করিম বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে প্রতারকে ধরে থানায় নিয়ে আসে। তার বিরুদ্ধে মামলা দায়েরের পর আদালতে প্রেরণ করা হবে।


সর্বশেষ সংবাদ