তিতুমীর কলেজছাত্রের নিথর দেহ উদ্ধার, গায়েব ৫০ হাজার টাকা

ইউসুফ রেজা ওরফে রথি
নিহত তিতুমীর কলেজের ছাত্র ইউসুফ রেজা ওরফে রথি  © সংগৃহীত

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে তিতুমীর কলেজের ছাত্র ইউসুফ রেজা ওরফে রথি (২৪) মারা গেছেন। বুধবার (২৩ জুন) বিকেল সোয়া ৫টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। তার বাড়ি কুমিল্লার দাউদকান্দিতে। রেজা রাজধানীর তিতুমীর কলেজের মার্কেটিং বিভাগের স্নাতকোত্তরের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, দাউদকান্দি সদর উপজেলার দক্ষিণ গাজীপুরে সপরিবার থাকতেন ইউসুফ রেজা। বাবা রেজাউল করিম সরকার ঠিকাদার। বুধবার বাসা থেকে মোটরসাইকেল নিয়ে পূবালী ব্যাংকের দাউদকান্দি শাখায় ৫০ হাজার টাকা তুলতে যান তিনি। সেখান থেকে বাসায় ফেরেননি।

পরে তাদের বাড়ির কাছের মসজিদের ইমাম ও মুয়াজ্জিন অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখেন তাকে। পাশে পড়ে ছিল মোটরসাইকেল। তার মুখ দিয়ে লালা বের হচ্ছিল। কাছে থাকা ৫০ হাজার টাকাও পাওয়া যায়নি। ইমাম ও মুয়াজ্জিন বাসায় গিয়ে এ খবর জানান। স্বজনেরা ইউসুফকে উদ্ধার করে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থার অবনতি হওয়ায় আনা হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে।

আরো পড়ুন: ভাড়া বাসায় নর্দান বিশ্ববিদ্যালয় ছাত্রের আত্মহত্যা

হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, বিকেল ৫টার দিকে ইউসুফকে জরুরি বিভাগে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ইউসুফের চাচা জুয়েল সরকার বলেন, প্রতারক চক্র চেতনানাশক কিছু খাইয়ে ইউসুফের নিকট থেকে টাকা নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। ইউসুফ দাউদকান্দি থেকে তিতুমীর কলেজে যাওয়া-আসা করতেন। তিন ভাই ও এক বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।


সর্বশেষ সংবাদ